চট্টগ্রামে ফ্লাইওভারে রশি বেঁধে অভিনব কায়দায় ছিনতাই, আতঙ্ক

0
364

আঠা দিয়ে কাঁচের গুড়া লাগানো রশি- সেই রশি দিয়ে পথরোধ বা গতিরোধ। অভিনব এ রকম পন্থায় গেলো ছয় মাসে ৫০টির বেশী ছিনতাইয়ের ঘটনা ঘটেছে চট্টগ্রামের ফ্লাইওভারগুলোতে। ছিনতাইকারীদের এ রকম থাবায় শুধু সর্বস্বান্তই নয় অনেকেই হচ্ছেন গুরুতর আহত।

ছিনতাইকারীদের অন্যতম স্পটে পরিণত হয়েছে চট্টগ্রামের ফ্লাইওভারগুলো। মোটারসাইকেল আরোহীদের টার্গেট করে গত ৬ মাসে রশি টানিয়ে ৫০টির বেশি ছিনতাইয়ের ঘটনা ঘটলেও ঝামেলা এড়াতে ভুক্তভোগী কেউই থানায় মামলা করেননি।

রাত বা দিন।  ফ্লাইওভারগুলো অনেকটা খালিই থাকে। টার্গেট ছিনতাই। কিন্তু পন্থাটি ভয়ঙ্কর। গতিরোধের জন্য যা করা হচ্ছে তাতে গুরুতর আহত হচ্ছেন ভুক্তভোগীরা।

ভুক্তভোগীরা জানান, ফ্লাইওভারে ধারালো রশি বেঁধে দিয়ে ছবি তোলার ভান করে অবস্থান নেয় ছিনতাইকারীরা।

পুলিশ বলছে, জড়িতদের চিহ্নিত করার কাজ চলছে।

সিএমপি অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) শ্যামল কুমার নাথ বলেন, নগরবাসীর কাছে আমাদের অনুরোধ যে কোন অপরাধ যে কোন বিষয় তাৎক্ষণিকভাবে আমাদেরকে জানান থানায় প্রয়োজন হলে কন্ট্রোল রুম জানান আমরা আপনার কাছে গিয়ে সেবা দিয়ে আসবো।

ছিনতাইয়ের শিকার কয়েকজনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর আতঙ্কে অনেক মোটরসাইকেল আরোহী ফ্লাইওভারে চলাচল বন্ধ করে দিয়েছেন। ফ্লাইওভারের নিরাপত্তা জোরদার করার দাবি সাধারণ মানুষের।

LEAVE A REPLY