জুভেন্টাসের আরেকটি হার

0
200

দ্বিতীয় লিগ শিরোপা জয়ের আনন্দ দীর্ঘ করতে পারলেন না ক্রিস্টিয়ানো রোনালদো। সিরি ‘এ’ লিগ জেতার পরের ম্যাচে হোঁচট খেল জুভেন্টাস।

বুধবার রাতে ক্যালিয়ারির বিপক্ষে ২-০ গোলে হেরেছে টানা নবম সিরি ‘এ’ লিগ জেতা দলটি। লিগে ৩৭ ম্যাচে এটি জুভেন্টাসের ষষ্ঠ পরাজয়। ২৬ জয়, ৫ ড্রয়ে ৭৯ পয়েন্ট নিয়ে এরই মধ্যে শিরোপা নিশ্চিত করেছে ইতালি লিগের শীর্ষ দলটি।

করোনা পরবর্তীকালে মাঠে ফিরে জুভেন্টাস ও রোনালদো উড়ছিল দারুণভাবে। কিন্তু শেষদিকে পথ ভুলছে উভয়ই। বুধবার রাতে পুরোটা সময় মাঠে ছিলেন সিআর সেভেন। কিন্তু বিবর্ণ রোনালদো পারেননি গোল করতে, দলকে জেতাতে। ফলে ইউরোপের সর্বোচ্চ গোলে পুরস্কার জেতার সুযোগ আরও কঠিন হয়ে গেল রোনালদোর জন্য।

নিজেদের ভুলে ম্যাচের শুরুতে গোল হজম করে জুভেন্টাস। অষ্টম মিনিটে বল ক্লিয়ার করতে গিয়ে ব্যর্থ হন জুভেন্টাসের কুয়াডরাডো ও রুগানি। কাছেই থাকা স্বাগতিক দলের ফরোয়ার্ড লুকা গাগলিয়ানো আলতো টোকায় লক্ষ্যভেদ করেন। বিরতির ঠিক আগে দ্বিতীয় গোল হজম করে সফরকারীরা। বানুচির ভুলে ডি বক্সের ভেতরে বল পান জিওভান্নি সিমেওনি। ২৫ গজ দূর থেকে কোনাকুনি শটে দলকে এগিয়ে নেন সিমেওনি।

দ্বিতীয়ার্ধে ফিরে গোল পরিশোধে মরিয়া হয়ে উঠে জুভেন্টাস। কিন্তু নিজেদের সেরা অ্যাটাক নিয়েও গোলের দেখা পায়নি চ্যাম্পিয়নরা। ম্যাচে ৬৬ শতাংশ বল নিজেদের দখলে রেখেছিল জুভিরা। এ সময় অন টার্গেটে শট করেছিল ১০টি। তবুও কাঙ্খিত গোলের দেখা পায়নি সারির শিষ্যরা।

লিগের শেষ ম্যাচে তাদের প্রতিপক্ষ রোমা। এরপর রোনালদোরা নামবেন চ্যাম্পিয়নস লিগের মিশনে।

LEAVE A REPLY