স্বাধীনদেশ টেলিভিশন

করোনায় ক্ষতি কাটিয়ে উঠতে শক্ত করে ব্যবসার হাল ধরতে ব্যবসায়ীদের বিবিএ নেতৃবৃন্দের আহ্বান

বৃহস্পতিবার দুবাই ইন্টারন্যাশনাল সিটি’র রাশিয়া ক্লাস্টার এর ওয়াদি আল হেলাল ফুডস্টোপ ট্রেডিং উদ্বোধনকালে করোনায় ক্ষতি কাটিয়ে উঠতে শক্ত করে ব্যবসার হাল ধরতে ব্যবসায়ীদের আহ্বান জানিয়েছে বাংলাদেশ বিজনেস এসোসিয়েশন (বিবিএ) দুবাই আল আবিরের ব্যবসায়ী নেতৃবৃন্দরা।

ব্যবসায়ী নেতৃবৃন্দ

এই সময় তারা বলেন, বৈশ্বিক মহামারী করোনাভাইরাস মানব জাতির সকল ক্ষেত্রে ব্যাপক ক্ষতি করেছে। চরম এই বাস্তবতায় অন্যান্য দেশের মতো আমিরাতের প্রবাসী বাংলাদেশী ব্যবসায়ীরাও ক্ষতিগ্রস্থ হয়েছে। তবে আমাদের এই ক্ষতি কাটিয়ে উঠতে এখনই শক্ত হাতে ব্যবসার হাল ধরতে হবে।

ব্যবসায়ীরা আরো বলেন, বাংলাদেশের ব্যাংকগুলি এই দূর সময়ে প্রবাসী ব্যবসায়ীদের পাশে এগিয়ে আসা প্রয়োজন। কেননা এই ব্যবসায়ীরাই বড় রকমের রেমিটেন্স দেশে প্রেরণ করে থাকে। রেমিটেন্স এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে করোনায় ক্ষতিগ্রস্থ প্রবাসী ব্যাবসায়ীদের এগিয়ে আসার জন্য ব্যাংকগুলোকে আহ্বান জানান।

প্রতিষ্ঠানটির পরিবার বর্গ

এতে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সভাপতি, বাংলাদেশ বিজনেস এসোসিয়েশনের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ জুলফিকার ওসমান, সংগঠনটির সাধারণ সম্পাদক, ফিউচার হোম রিয়েল স্টেট, শারফুদ্দিন রেস্টুরেন্ট এর স্বত্বাধিকারী মানবিক হিরো মোহাম্মদ ইয়াকুব সৈনিক, সংগঠনের সিনিয়র সহ সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী হারুন-অর-রশিদ এবং বাংলাদেশ বিজনেস এসোসিয়েশনের সহ সভাপতি মোহাম্মদ নজরুল ইসলাম সহ আরো অনেকে।

আরো সংবাদ