স্বাধীনদেশ টেলিভিশন

শারজাহ বিমানবন্দরে আইসিএ লাগবে না তবে দুবাইতে লাগবে !

https://www.instagram.com/p/CD6HS2wpnez/?utm_source=ig_web_copy_link

সংযুক্ত আরব আমিরাতের আবাসিক ভিসাধারীরা নির্বিঘ্নে ভ্রমণ করতে পারেন এবং এই দেশে ফেরার জন্য আইসিএ অনুমোদনের প্রয়োজন হবে না এই ব্যাপারে শারজাহ বিমানবন্দর কর্তৃপক্ষ স্পষ্ট করে দিয়েছে। টিকিট বুকিংয়ের আগে যাত্রীদের তাদের সংযুক্ত আরব আমিরাতের আবাসিক ভিসার বৈধতা যাচাই করতে এই সাইডে ব্যবহার করুন। uaeentry.ica.gov.ae বিমানবন্দর কর্তৃপক্ষ শনিবার তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি পোস্টে এমনটাই বলেছে।

এতে বলা হয়েছে সকল যাত্রীদের অবশ্যই অনুমোদিত সংস্থাগুলি দ্বারা সংযুক্ত পিসিআর পরীক্ষার নেগেটিভ সার্টিফিকেট সংযুক্ত আরব আমিরাতে আসার ৯৬ ঘন্টার চেয়ে বেশি হয় যাবেনা। দেশটির জাতীয় জরুরি অবস্থা সংকট ও দুর্যোগ পরিচালনা কর্তৃপক্ষ (এনসিইএমএ) এবং ফেডারেল অথরিটি ফর আইডেন্টিটি অ্যান্ড সিটিজেনশিপ (আইসিএ) গত বুধবার ঘোষণা করেছিল যে প্রত্যাবাসীদের ফিরে আসতে প্রাক-অনুমোদনের দরকার নেই।

তবে, সংযুক্ত আরব আমিরাতবাসীদের দুবাইতে ফেরত যাওয়ার জন্য পূর্ব অনুমোদনের প্রয়োজন হবে কারণ কর্তৃপক্ষ রিটার্ন পারমিট বাতিল করার পূর্ববর্তী সিদ্ধান্তটিকে প্রত্যাখ্যান করেছে। তবে আবুধাবি ভিসাধারীদের দুবাইয়ের মতো অন্যান্য আমিরাতগুলিতে যাওয়ার জন্য পূর্ব অনুমোদনের দরকার আছে কিনা তা নিয়ে এখনও বিভ্রান্তি বিরাজ করছে।-সূত্র খালিজ টাইমস।

আরো সংবাদ