স্বাধীনদেশ টেলিভিশন

শরীর ভালো দেখাচ্ছে, বললেন এমপি ফজলে করিম নিজেই

আল্লাহ্‌র অনুগ্রহে আমি (এ.বি.এম ফজলে করিম চৌধুরী) বর্তমানে ভালো আছি। আমার শরীরে কিছুটা দুর্বলতা অনুভব করছি। তবে চিকিৎসকরা বলছেন, পরীক্ষার রিপোর্ট অনুযায়ী আমার শরীর ভালোভাবে প্রতিক্রিয়া দেখাচ্ছে। ইনশাআল্লাহ, আমি অতি শীঘ্রই সুস্থ হয়ে যাবো এমনটা আশাবাদ জানিয়ে নিজ ফেইসবুকে জানিয়েছেন রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী।

বৃহস্পতিবার (২০ আগস্ট) দেওয়া ফেইসবুকে বলেন, মহামান্য রাষ্ট্রপতি এডভোকেট আবদুল হামিদ মহোদয়ের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। যিনি শুধুমাত্র আমাকে ফোন করেই সাহস যুগিয়েছেন তা নয় বরং হাসপাতাল কর্তৃপক্ষকেও ফোন দিয়ে আমার চিকিৎসার ব্যাপারে খোঁজখবর নিচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আমি আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। শত ব্যস্ততার মধ্যেও যিনি সার্বক্ষণিক আমার চিকিৎসার ব্যাপারে খোঁজখবর রাখছেন।

আরো কৃতজ্ঞতা প্রকাশ করছি জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটনের প্রতি। যিনি আমি কিভাবে ভালো থাকতে পারি সে ব্যাপারে যাবতীয় সবকিছু দেখাশোনা করছেন। তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ ও রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজনের প্রতিও আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাওয়া আমার চিকিৎসার সাথে সংশ্লিষ্ট ডাক্তার-নার্সদের আন্তরিকতা অবশ্যই মনে রাখার মতো। আমার প্রিয় রাউজানবাসী সহ দেশ বিদেশের অসংখ্য মানুষ যারা আমার রোগমুক্তির জন্য দোয়া করছেন, তাদের সকলের প্রতি আমার অন্তরের অন্তঃস্থল থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি।

আরো সংবাদ