স্বাধীনদেশ টেলিভিশন

রাঙ্গুনিয়ায় দাওয়াতে যাবার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় লোহাগাড়ার যুবক নিহত

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় দাওয়াত খেতে যাবার পথে মর্মান্তিক এক সড়ক দূর্ঘটনায় লোহাগাড়ার এক যুবকের করুণ মৃত্যু হয়েছে।

ঘটনাস্থলে নিহত হওয়া ওই যুবকের নাম সুজন দাশ (৪০)। এই ঘটনায় আহত হয়েছে আরও দুই জন। তাদের উদ্ধার করে স্থানীয় হাতপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আহতরা হলেন, রাউজান উপজেলার বিনাজুরী ইউনিয়নের বিশু চৌধুরী ও তার ছেলে অর্জুন চৌধুরী। তাদের হাতে ও পায়ে জখম হয়েছে।

বুধবার বিকাল সাড়ে ৪ টার সময় উপজেলার পোমরা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের জিয়ানগর এলাকার (তাপবিদ্যুতের পূর্ব পাশে) মর্মান্তিক এই ঘটনা ঘটে। নিহত সুজন দাশ লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের মৃত সঞ্জিব দাশের পুত্র।

স্থানীয়রা জানান, বিকাল সাড়ে ৪ টার দিকে কাপ্তাই থেকে ছেড়ে আসা বালুবাহী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেলের সাথে ধাক্কা লাগে। এতে মোটর সাইকেলে থাকা তিন আরোহী ছিটকে পড়ে ঘটনাস্থলেই একজন নিহত ও অপর দুই জন আহত হয়।

মোটর সাইকেল চালক সুজন দাশের মাথা ট্রাকের চাকার নিচ্ব পড়ে গেলে তিনি সাথে সাথে মৃত্যুবরণ করেন। মাথার হেলমেট ভেঙে চুরমার হয়ে যায়। ট্রাকচালক চাপা দিয়েই গাড়ি নিয়ে পালিয়ে গেছে।

ঘটনাস্থলে থাকা নিহতের স্বজন বাবলু বলেন, আজ আমাদের বাসায় ধর্মীয় অমর পক্ষ নামের একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করতে আসছিলেন ওরা। পথিমধ্যে এই ঘটনা ঘটে।

সুজন দাশের বাড়ি লোহাগাড়ায় হলেও থাকেন চট্টগ্রাম নগরীতে। একটি স্টীল রি-রোলিং মিলসে চাকরি করতেন তিনি।

এই প্রসঙ্গে ঘটনাস্থলে থাকা রাঙ্গুনিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বিল্লাল হোসেন জানান, দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। ট্রাকের ধাক্কায় একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন দুই জন। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরো সংবাদ