স্বাধীনদেশ টেলিভিশন

আমিরাতের শিল্পনগরী মুসাফফাতে মেগা ভোল্ট ইলেকট্রিক্যাল ও সেনিটারী শপের যাত্রা শুরু

এম আবদুল মন্নান, আমিরাত প্রতিনিধি

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবির শিল্পনগরী মুসাফফার ১০ নাম্বার  সানাইয়ার ১ম গলির মোহাম্মদ আখতার সুপার মার্কেটের সামনে মেগা ভোল্ট ইলেকট্রনিকস ও সেনিটারী শপের শুভ উদ্বোধন  করলেন আহলে সুন্নত ওয়াল জামায়াত বাংলাদেশের মহাসচিব ও আঞ্জুমান নুরীয়ে রজবীয়া বাংলাদেশের  প্রতিষ্ঠাতা বিশিষ্ট আলেমে দ্বীন হযরত মওলানা আলহাজ্ব আবুল কাসেম নুরী (মাঃ জিঃ আ)। 

তিনি গত সোমবার (১৪ সেপ্টেম্বর)  সন্ধ্যায় দোয়া ও মোনাজাতের মাধ্যমে প্রতিষ্ঠানের শুভ সূচনা করেন।

এ সময়ে প্রতিষ্ঠানের তিন পার্টনার মোহাম্মদ নুর, মোহাম্মদ গবী রুবেল, মোহাম্মদ মোজাহেরসহ আরো অনেক  ব্যবসায়ী ও বিশিষ্ট  ব্যক্তিবর্গ  উপস্থিত ছিলেন।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন আবুধাবী কমিউনিটি  নেতা জাহাঙ্গীর চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মাহাবুবুল আলম, ব্যবসায়ী সৈয়দ  লুৎফুর রহমান,  সাংবাদিক এম আবদুল  মন্নান, ব্যবসায়ী রবিউল হাছান তালুকদার, মাওলানা নুরুল আবচার তৈয়বী,  আলহাজ্ব ওসমান তালুকদার,  মাওলানা মোহাম্মদ  সেলিম ও মৌলানা ওসমান  প্রমুখ।

বিশিষ্ট আলেমে দ্বীন হযরত মওলানা আলহাজ্ব আবুল কাসেম নুরী (মাঃ জিঃ আঃ) বলেন, করোনাময় এ পরিস্থিতিতে আমিরাতের আইন কানুন মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে দৈনন্দিন কাজ কর্ম করতে সকল প্রবাসীদের প্রতি অনুরোধ করেন।

তিনি মোনাজাতে  আমিরাতসহ বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা সকল প্রবাসীদের কল্যাণ কামনা করে দোয়া করেন।

আমন্ত্রিত অতিথিরা তাদের বক্তব্যে বলেন, দীর্ঘদিন পর বাংলাদেশীদের জন্য ভিসা পরিবর্তনের সুযোগ করে দেয়ায় বিভিন্ন ব্যবসায় প্রতিষ্ঠান চালু করা এবং বাংলাদেশীদের জন্য নতুন কর্মক্ষেত্রের সুযোগ সৃষ্টি করে দেয়ায় আমিরাত সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সেই সাথে বিনিয়োগে সক্ষম আমিরাতে অবস্থানরত বাংলাদেশী প্রবাসীদের নতুন নতুন ব্যবসায় প্রতিষ্ঠান চালু করার আহবান জানান । এরই ধারাবাহিকতা আমাদের দেশের রেমিট্যান্স প্রবাহকে বৃদ্ধি করতে সাহায্য করবে।

প্রতিষ্ঠানের তিন পার্টনার মোহাম্মদ  নুরুচ্ছাপা, মোজাহার মিয়া  গবি হোসেন রুবেল সবার দোয়া ও সহযোগিতা কামনা করে বলেন, প্রবাসী  বাংলাদেশিদের জন্য বিশেষ মূল্যে  মালামাল বিক্রি করা হবে।

আরো সংবাদ