স্বাধীনদেশ টেলিভিশন

আমিরাতে বঙ্গমাতা পরিষদের সভাপতিকে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

ওবায়দুল হক মানিক, আমিরাত থেকে

সংযুক্ত আরব আমিরাতে বঙ্গবন্ধুর আদর্শের পতাকাবাহী তরী, ‘বঙ্গমাতা পরিষদ’ ইউ এ ই কেন্দ্রীয় কমিটি’র  সভাপতি মোহাম্মদ ইকবাল বকুল চৌধুরী দীর্ঘ ২৬ বছর সুনামের সাথে প্রবাস জীবন (রেমিটেন্স সংগ্রাম) শেষ করে স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে গত বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুবাইয়ের একটি হোটেলে  সম্মাননা স্মারক ও বিদায় সংবর্ধনা  প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের  উপদেষ্টা মোহাম্মদ সাইফুদ্দিন আহাম্মদ, সিনিয়র সহ সভাপতি (সাবেক ব্যাংকার) মোহাম্মদ আব্দুল হক, সহ সভাপতি শওকত আলী মোল্লা ও মোহাম্মদ আজাদ, সাধারণ সম্পাদক সোহরাব উদ্দিন টুটুল,যুগ্ম সাধারণ সম্পাদক জি. এম সরোয়ার (হেলাল), সাংগঠনিক সম্পাদক সাংবাদিক  ওবাইদুল হক মানিক, সহ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রানাসহ প্রমুখ।

উপস্থিত সকলে বিদায়ী সভাপতি ইকবাল বকুল চৌধুরীর দীর্ঘায়ু ও উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন এবং তিনি স্বদেশে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও জাতির কল্যানে সকল কর্মসূচিতে নিজেকে প্রবাসীদের পক্ষ হয়ে নিবেদন করার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠান শেষে বিদায়ী সভাপতি মোহাম্মদ ইকবাল বকুল সবার সম্মতিতে সিনিয়র সহ সভাপতি ব্যাংকার মোহাম্মদ আব্দুল হককে সভাপতি পদে নিয়োগ প্রদান করেন।

আরো সংবাদ