স্বাধীনদেশ টেলিভিশন

আবুধাবীতে হাসান মাহমুদ চৌধুরীর ইন্তেকালে খতমে কোরান ও দোয়া মাহফিল

সাহবুব সরকার,  আবুধাবি প্রতিনিধি

কাশেম- নুর ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান , ডাচ বাংলা কমার্স ইন্ডাস্ট্রিজ সিনিয়র সহ সভাপতি এবং চট্টগ্রাম নগরের চান্দগাও আবাসিক এসোসিয়েশনের সভাপতি মানবতার প্রতীক বিশিষ্ট শিল্পপতি হাসান মাহমুদ চৌধুরী সিআইপি’র অকাল মৃত্যুতে কোরাআনখানি ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

গতকাল​ সোমবার (২৮সেপ্টেম্বর) বাদে এশা সংযুক্ত আরব আমিরাতের রাজধানী​ আবুধাবিতে ‘চট্টগ্রাম প্রবাসী কল্যাণ’ ফাউন্ডেশনের​ উদ্যোগে​ ​ স্থানীয় একটি হোটেলে​ করোনাকালীন সময়ে আমিরাতের আইন মেনে সীমিত আয়োজনে​ মাহফিলে উপস্থিত ছিলেন সংগঠনের আহবায়ক​ কাজী সৈয়দ তারেক,​ নাসের স্পোর্টিং ক্লাবের সভাপতি বিশিষ্ঠ ব্যবসায়ী মোরশেদুল ইসলাম সিআইপি, ব্যবসায়ী ইন্জিনিয়ার মোহাম্মদ আলী, সিআইপি, ব্যবসায়ী মোতাহারুল করিম, মোহাম্মদ আব্দুল হাই, ব্যবসায়ী নাজিম উদ্দীন, সৈয়দ জাহাঙ্গীর আলম, আব্দুল আজিম, সাংবাদিক এম আবদুল মন্নান,​ সাংবাদিক রফিকউল্লাহ​ প্রমুখ।

এসময় তারা বলেন, মরহুম হাসান মাহমুদ চৌধুরী সিআইপি​ মানবতার কল্যানের এক আদর্শিক​ শিক্ষক ছিলেন, যা দেশের শিল্পপতি ধনাঢ্য ব্যক্তিদের জন্য​ অনুসরণ ও অনুকরণীয় হয়ে থাকবে। তিনি দেশের আনাচে কানাচে দেশবাসীদের সাহায্য সহযোগিতা করার পাশাপাশি দেশের বাহিরেও অসহায় প্রবাসীদের নানা সহায়তা করেছিলেন।

পরে তার আত্মার মাগফেরাত কামনাসহ ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের জন্য দোয়া করা হয়। উল্লেখ্য, হাসান মাহমুদ চৌধুরী গতকাল সোমবার ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন।

আরো সংবাদ