স্বাধীনদেশ টেলিভিশন

বিদেশে পাঠানোর কথা বলে ধর্ষণ, ইউপি সদস্য গ্রেফতার

বিদেশে পাঠানোর কথা বলে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে জয়পুরহাটের দোগাছী ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আব্দুল কুদ্দুসকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (৪ নভেম্বর) সন্ধ্যায় ওই তরুণীর মা র‌্যাবের কাছে অভিযোগ করলে মধ্যরাতে সদর উপজেলার চকশ্যাম এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আব্দুল কুদ্দুস জয়পুরহাট সদর উপজেলার চকশ্যাম গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ জানান, মাসখানেক আগে ওই তরুণীকে সৌদি আরবে নিয়ে গিয়ে ভালো বেতনের চাকরির প্রস্তাব দেন দোগাছী ইউনিয়ন পরিষদের সদস্য ও আদম দালাল আব্দুল কুদ্দুস। ওই তরুণী পাসপোর্ট করার জন্য বুধবার বিকেলে খঞ্জনপুর এলাকায় আব্দুল কুদ্দুসের সঙ্গে দেখা করতে গেলে কুদ্দুস কৌশলে তাকে একটি বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করেন।

তরুণীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে আব্দুল কুদ্দুস পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তরুণীকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

র‌্যাব কর্মকর্তা মোহাইমেনুর রশিদ জানান, ওই তরুণীর মা  বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

আরো সংবাদ