স্বাধীনদেশ টেলিভিশন

বেবী নাজনীন যুক্তরাষ্ট্রে হাসপাতালে ভর্তি

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ব্ল্যাক ডায়মন্ডখ্যাত সঙ্গীতশিল্পী বেবী নাজনীন। বর্তমানে তিনি আমেরিকায় অবস্থান করছেন।

কিডনি সমস্যাজনিত অসুস্থতার কারণে ১৮ নভেম্বর সেখানকার নিউ জার্সি অঙ্গরাজ্যের প্যাটারসনের একটি হাসপাতালে ভর্তি হন তিনি।  বিষয়টি যুগান্তরকে নিশ্চিত করেছেন এ সঙ্গীতশিল্পীর ছোট ভাই এনাম সরকার।

তিনি বলেন, ‘দলীয় কার্যক্রম নিয়ে কিছুদিন বেশ ব্যস্ত ছিলেন আপা। আগে থেকেই তার কিডনির অসুস্থতা রয়েছে। রাজনৈতিক ব্যস্ততার কারণে নিজের প্রতি সেভাবে খেয়াল রাখতে পারেননি। তাই কিছুটা অসুস্থ অনুভব করায় হাসপাতালে ভর্তি হয়েছে। তবে শারিরীক অবস্থা তেমন খারাপ নয় বলেই জানিয়েছেন। ডাক্তার কিছু টেস্ট দিয়েছেন। সেগুলোর ফলাফল আজ (শনিবার) পাওয়া যাবে। তারপর বোঝা যাবে আসলে কী হয়েছে। আপা নিজের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।’

এদিকে আমেরিকা থেকে মোবাইল যোগাযোগে যুগান্তরকে বেবী নাজনীন বলেন, ‘কয়েকদিন ধরেই হালকা জ্বর অনুভব করছিলাম। তাই রিস্ক না নিয়ে হাসপাতালে ভর্তি হই। আগের চেয়ে এখন অনেকটা সুস্থ বোধ করছি। কিছু পরীক্ষা দিয়েছেন ডাক্তার। সেগুলোর ফলাফল হাতে পেলেই বুঝতে পারব সংক্রমনটা কী। তবে আশা করছি খারাপ কিছু নয়।’

বেবী নাজনীন বর্তমানে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)-এর জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

বছরের বেশিরভাগ সময় তিনি আমেরিকাসহ বিশ্বের বিভিন্ন দেশে স্টেজ শো নিয়েই ব্যস্ত থাকেন। তবে করোনাভাইরাসের কারণে গত নয় মাস স্টেজ শো থেকে বিরত রয়েছেন। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে এবং শারিরীকভাবে সুস্থ হলেই তিনি দেশে ফিরবেন বলে জানিয়েছেন।

নীলফামারীর সৈয়দপুরে জন্ম নেয়া বেবী নাজনীন গানের ভূবনে বেশ জনপ্রিয়। বিশিষ্ট বংশীবাদক প্রয়াত মনসুর সরকারের সন্তান তিনি।

বাংলাদেশ বেতার, টেলিভিশন, চলচ্চিত্র, অডিও ও মঞ্চ মাধ্যমের জনপ্রিয় সংগীতশিল্পী বেবী নাজনীন একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ দেশীয় এবং আন্তর্জাতিকভাবে বহু সম্মাননায় ভূষিত হয়েছেন।

তার জনপ্রিয় সব গানের মধ্যে ‘এলোমেলো বাতাসে’, ‘রংধনু থেকে’, ‘মানুষ নিষ্পাপ পৃথিবীতে আসে’, ‘দু চোখে ঘুম আসে না’, ‘কাল সারা রাত ছিল’, ‘ও বন্ধু তুমি কই’ অন্যতম।

আরো সংবাদ