স্বাধীনদেশ টেলিভিশন

চকরিয়ায় বাস-পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় সৌদিয়া পরিবহনের একটি বাসের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন। তাদেরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানাগেছে।

শুক্রবার (১ জানুয়ারি) সকালে চকরিয়ার বরইতলী নতুন রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের শফিকুল আব্বাসের ছেলে মোহাম্মদ মানিক (৩২), শাহাব উদ্দিনের ছেলে মো. বাবু (৩৫)।

আহতরা হলেন অতুল বড়ূয়া (২২), নিশীথ বড়ুয়া (১৮) হেলাসিং মারমা (২৪), তফুরা খাতুন (৭০) ও মমতাজ (২৮)। এরা সবাই বান্দরবান জেলার লামা উপজেলার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে চলন্ত বাসটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি মো. আনিসুর রহমান বলেন, সকালের দিকে লামা থেকে সৌদিয়া পরিবহনের একটি বাস বান্দরবানের লামা থেকে চট্টগ্রাম যাচ্ছিল। যাত্রীবাহী বাসটি চকরিয়ার বরইতলী রাস্তার মাথায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পিকআপ (ডাম্পার) গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে বাসের দুই যাত্রী নিহত হন। আহত হয় আরো ৫ জন যাত্রী।

তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে দ্রুত চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরমধ্যে গুরুতর আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ী দুটি জব্দ করে ফাঁড়িতে রাখা হয়েছে।

আরো সংবাদ