স্বাধীনদেশ টেলিভিশন

মহেশখালীতে ১৬ ঘণ্টার ব্যবধানে দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

কক্সবাজারের মহেশখালীতে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা হতে শুক্রবার সকাল পর্যন্ত ১৬ ঘণ্টার ব্যবধানে পৃথক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে।

এরমধ্যে শুক্রবার (২২ জানুয়ারি) সকাল ১১ টার দিকে মহেশখালীর মাতারবাড়ী ইউনিয়নের মাতারবাড়ী উচ্চবিদ্যালয় মাঠে গ্যাসের বেলুন বিস্ফোরণে ১ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন। তবে তাৎক্ষণিক নিহতের পরিচয় জানা যায়নি।

মাতারবাড়ি ইউপি চেয়ারম্যান মাস্টার মাহমুদুল্লাহ জানান, স্থানীয় একটি মাদ্রাসার সভাকে কেন্দ্র করে মাতারবাড়ী উচ্চবিদ্যালয়ের মাঠে নানা শ্রেণি-পেশার মানুষের আগমন ঘটে। শুক্রবার সকাল ১১টার দিকে হঠাৎ সেখানে ভয়াবহ বিস্ফোরণ হয়। এতে ১ জন নিহত ও ১০ জন আহত হয়েছেন। নিহতের পরিচয় পাওয়া যায়নি। আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

মহেশখালী থানার ওসি আবদুল হাই জানান, মাতারবাড়ী স্কুল মাঠে বিস্ফোরণের খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ উদ্ধার তৎপরতা ও সেখানকার সার্বিক পরিস্থিতি দেখভাল করছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গ্যাসের বেলুন বিস্ফোরণে এই দুর্ঘটনা ঘটেছে।

অপরদিকে বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাত ৯ টায় উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের মাইজপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার হোসেন (১৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি ওই এলাকার নুরুজ্জামানের ছেলে।

একই দিন বৃহস্পতিবার সন্ধ্যায় হোয়ানক টাইম বাজারের কাঠ ব্যবসায়ী ভুতা মিয়া সওদাগরের বাড়িতে গাছ থেকে পড়ে গিয়ে আবুল কাশেম (২৩) নামের আরেক যুবকের মৃত্যু হয়।

নিহত কাশেম হোয়ানক রাজুয়ার ঘোনা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

আরো সংবাদ