স্বাধীনদেশ টেলিভিশন

আখতারুজ্জামান চৌধুরী বাবু ফাউন্ডেশন আমিরাতের পরিচিত সভা অনুষ্ঠিত

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বঙ্গবন্ধু’র ঘনিষ্ঠ সহচর চট্টগ্রামের প্রয়াত আওয়ামী লীগ নেতা ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আখতারুজ্জামান চৌধুরী বাবুকে বাংলাদেশ সরকার মহান মুক্তিযুদ্ধে জাতীয় পর্যায়ে গৌরব উজ্জল ও কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতী স্বরুপ স্বাধীনতা পুরুস্কার ২০২১ মরনোত্তর ঘোষণা করায় দোয়া মাহফিল ও  আলহাজ্ব আখতারুজ্জামান চৌধুরী বাবু ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাত এর  আহবায়ক কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শারজাহ’র একটি হোটেলে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ইঞ্জিনিয়ার মোহাম্মদ শফিক।

আহ্বায়ক আল জকির এর সভাপতিত্বে ও সদস্য সচিব মাহবুব আলম এর সঞ্চালনায় এতে বিশেষ অথিতি ছিলেন শহিদুল ইসলাম করিম, আনোয়ারুল ইসলাম, হাসান মিয়াসহ সংগঠনের নেতৃবৃন্দ শেষে দোয়া পরিচালনায় মাওলানা আবব্দু জব্বার।

অনুষ্ঠানে আলহাজ্ব আখতারুজ্জামান চৌধুরী বাবু ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাত এর  আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে প্রধান উপদেষ্টা করা হয়েছে ইঞ্জিনিয়ার মো. শফি ও আহবায়ক করা হয়েছে আল জকির এবং সদস্য সচিব করা হয়েছে মোহাম্মদ মাহাবুব আলমকে।

এছাড়া যুগ্ম আহবায়ক করা হয়েছে ৯ জনকে। তারা হলেন, শহিদুল ইসলাম (করিম), সৈয়দ নুর, এম এ করিম, আনোয়ারুল ইসলাম, মোহাম্মদ জামাল, হাসান মিয়া, ইউনুছ রুবেল, নুরু হোসেন, কামরুল ইসলাম।

সদস্যরা হলেন, এয়ার আহমদ, মোহাম্মদ আমির, শহিদুল ইসলাম, মোহাম্মদ মঈনুল ইসলাম, মোহাম্মদ মফিজুর রহমান, হাইর মোহাম্মদ, মোহাম্মদ রাসেল, শহিদুল ইসলাম, কলিম উদ্দীন, মহিদুল ইসলাম, মুজিবুল হক রিপন, মোহাম্মদ খোকন, মোহাম্মদ এয়াকুব, মোহাম্মদ মাসুদ, রাসেল, সরওয়ার, শাহেদ, খোকন, জাহাঙ্গীর, সাজ্জাদ রণি খাঁন, মোহাম্মদ সেকান্দর, মোহাম্মদ মোরশেদ, জাহেদ, মফিজ, ফারুক, মিজানুর রহমান, রিদুওয়ান, রিজুওয়ান, তৌহিদ।

আরো সংবাদ