সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় রাঙ্গুনিয়ার যুবক নিহত

0
42

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার বাসিন্দা মো. সেকান্দর নামের ১ প্রবাসী সড়ক দুর্ঘটনায় সৌদিতে প্রাণ হারিয়েছেন।

বুধবার(১৭ মার্চ) সৌদি আরব থেকে মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেন নিহতের বড় ভাই মুফিজুর রহমান।

নিহত মো. সেকান্দর(৩৫) উপজেলার পারুয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সৈয়দ নগর মহইল্ল্যের কলঘর সংলগ্ন এলাকার মৃত কবির আহমদ সিকদারের ছোট ছেলে।

নিহতের বড় ভাই মুফিজুর রহমান জানান, নিহত সেকান্দর তার সাথে গত ১৫ বছর ধরে সৌদি আরবের জোবাইলের মধ্যে আল- কোনাইনি ইন্টারন্যাশনাল কোম্পানির আধিনে ৪৭ নং পেট্রোল পাম্পে চাকরি করে আসছেন।

গত সোমবার (১৫ মার্চ) সৌদি সময় বিকাল ৫ টার দিকে কোম্পানি থেকে চাকুরি শেষে তার পরিবারে টাকা পাঠানোর জন্যে সৌদির জোবাইল নামক স্থানে অবস্থিত সরকারি এন,সি,বি ব্যাংকে গিয়েছিলেন। সেখান থেকে আর ফিরে না আসায় তার ভাই ও বোনের জামাইসহ তাকে অনেক জায়গায় খোজাখুজি করেও পাননি।

পরবর্তীতে ১২ ঘন্টা পর পুলিশ তাদের কোম্পানিতে ম্যাসেজ পাঠায় তাদের কোম্পানির সেকান্দর নামের লোকটি সড়ক দুর্ঘটনায় মারা গেছেন।  জোবাইলের ১ হাসপাতালে খবর শুনে সেখানে গিয়ে দেখেন তার ছোট ভাই সেকান্দরসহ তার গাড়িতে থাকা অন্যান্য দেশের আরো ৪ জন এ সড়ক দুর্ঘটনায় মারা যান।

এদিকে নিহতের স্ত্রী জাহেদা আকতার জানান,  ৫ মাস না পেরোতেই গতকাল রাতে শুনেছেন তার স্বামী সৌদিতে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। পরিবারে তার ৪ বছর বয়সি ১ মেয়ে ও ১ মাস বয়সের ১ ছেলে রয়েছে বলেও জানান তিনি।

LEAVE A REPLY