স্বাধীনদেশ টেলিভিশন

আচারের বয়ামে ১০ হাজার ইয়াবা নিয়ে সৌদি আরব যাচ্ছিলেন যুবক

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তেঁতুলের আচারের বয়ামে লুকিয়ে পাচারের সময় ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।  এমতাবস্থায় সৌদি আরবগামী এক যাত্রীকে আটক করা হয়েছে। রোববার দিবাগত রাত ৩টার দিকে এ ইয়াবা উদ্ধার করা হয়।  সোমবার আটক ব্যক্তির নামে মামলা হয়েছে।

সৌদি আরবগামী এক যাত্রীকে বিমানবন্দর আর্মড পুলিশ গতকাল রোববার দিবাগত রাত ৩টার দিকে আটক করা হয়।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশনস) মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।  তিনি বলেন, দুটি বয়ামে ১০ হাজার পিস ইয়াবা পাচার করা হচ্ছিল।  এ সময় বিমানবন্দরে বহির্গমন টার্মিনাল থেকে রাকিব হোসেন (৩১) নামের ওই যাত্রীকে আটক করা হয়।  রাকিবের বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জে।

গালফ এয়ারের (জিএফ ২৫১) একটি বিমানে করে ঢাকা থেকে ভোর ৫টা ৪০ মিনিটে বাহরাইন হয়ে সৌদি আরব যাওয়ার কথা ছিল রাকিবের। বহির্গমন টার্মিনালে আসার পর গোপন সংবাদের ভিত্তিতে তাকে তল্লাশি করেন আর্মড পুলিশের সদস্যরা। এ সময় তেঁতুলের আচারের বড় দুটি বয়ামে ৯ হাজার ৮৮৫ পিস ইয়াবা পাওয়া যায়। পুলিশ জানিয়েছে, এর বাজারমূল্য ৫০ লাখ টাকা।

পুলিশ আরও জানায়, সোমবার বেলা ১১টার দিকে রাকিব হোসেনসহ অন্যদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় মামলা করা হয়েছে। পুলিশকে রাকিব জানিয়েছেন, একটি ট্রাভেল এজেন্সির নাজমুল নামে এক ব্যক্তি তাকে এই ইয়াবাসহ আচারের বয়াম দিয়েছেন। নাজমুলকেও এ মামলায় আসামি করা হয়েছে।

আরো সংবাদ