স্বাধীনদেশ টেলিভিশন

শারজাহতে তারেক মক্কা হাইপার মার্কেটের এলএলসি’র শুভ উদ্বোধন

পঞ্চাশ বছরে বাংলাদেশ অনেক দূর এগিয়েছে। এর মধ্যে অনেক কারণ রয়েছে এই কারণগুলির মধ্যে অন্যতম একটি কারণ হচ্ছে মধ্যপ্রাচ্যে তেল পাওয়ার পরে এখানে অনেক বাংলাদেশির কর্মসংস্থান হয়েছে। এই কর্মসংস্থান হওয়ার ফলে এই মধ্যপ্রাচ্য থেকে গত বছর প্রায় ১৮ বিলিয়ন ইউএস ডলার রেমিটেন্স গিয়েছে। এখানে যারা কাজ করে এই মধ্যপ্রাচ্য বিভিন্ন ব্যবসা বাণিজ্য করে তারা যে রেমিটেন্স পাঠায় এটি কিন্তু আমাদের অর্থনীতির চাহিদা শক্তির অন্যতম বাহক বলে জানিয়েছেন দুবাই বাংলাদেশ কনস্যুলেটের কমার্শিয়াল কাউন্সিলার কামরুল হাসান।

শারজাহ ৬নং ইন্ডাস্ট্রিয়াল এলাকায় তারেক মক্কা হাইপার মার্কেট এলএলসি এর শুভ উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যকালে এই মন্তব্য করেন তিনি।

সংযুক্ত আরব আমিরাতের শারজাহ প্রদেশের ৬ নাম্বার শিল্প এলাকায় বাংলাদেশী মক্কা হাইপার মার্কেট এলএলসি শুভ উদ্বোধন হয়েছে।

সোমবার (২৯ মার্চ) বিকালে আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে এর উদ্বোধন হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কনস্যুলেটের কমার্শিয়াল কাউন্সিলার কামরুল হাসান ।  এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান মোহাম্মদ ইসমাইল, কো-চেয়ারম্যান দেলোয়ার হোসেন, ম্যানেজিং ডাইরেক্ট মোহাম্মদ আনোয়ার, সিইও মাহমুদুল হাসান ও  এ,ক, রিয়াজ।

এতে  বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাই এর ভারপ্রাপ্ত সেক্রেটারি সাইফুদ্দিন আহাম্মেদ, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ দুবাই উত্তর আমিরাতের সাধারণ সম্পাদক ও পটিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য হামিদ আলী, বিশিষ্ট ব্যাবসায়ী ওসমান গনি, মাহমুদুল হক, আবছার সহ প্রমুখ।

আরো সংবাদ