স্বাধীনদেশ টেলিভিশন

রাঙ্গুনিয়ায় হামলায় আহত সেই আ.লীগ নেতার মৃত্যু

রাঙ্গুনিয়া উপজেলার কোদালায় হেফাজত ও বিএনপি-জামায়াতের হামলায় আহত স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. মুহিবুল্লাহ মারা গেছেন।

মঙ্গলবার (০৬ এপ্রিল) দিবাগত রাত ১২টার দিকে নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এমরুল করিম রাশেদ।

মৃত মো. মুহিবুল্লাহ রাঙ্গুনিয়ার কোদালা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ছিলেন।

এর আগে গত শনিবার (৩ এপ্রিল) রাত ৮টার দিকে হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে একটি রিসোর্টে নারীসহ অবরুদ্ধের খবর ছড়িয়ে পড়লে রাঙ্গুনিয়ার কোদালায় একটি বিক্ষোভ মিছিল বের করেন হেফাজত, বিএনপি-জামায়াতের স্থানীয় নেতাকর্মীরা।

মিছিলটি ইউনিয়নের ২নং ওয়ার্ড থেকে শুরু করে পূর্ব কোদালা ৬ নং ওয়ার্ড পর্যন্ত যায়। পরে ৫নং ওয়ার্ড দক্ষিণ পাড়া জামে মসজিদের সামনে বিক্ষোভ মিছিল থেকে লাটিসোটা নিয়ে হামলা করা হয় ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ মুহিব্বুল্লাহ ও যুবলীগ নেতা আবদুল জব্বার, দিলদার আজম লিটনের উপর।

এরপর গুরুতর আহত মুহিবুল্লাহকে নগরীর পার্কভিউ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছিলেন।

এ ঘটনায় বিক্ষোভ মিছিলের নামে মারধর করে দাঙ্গা সৃষ্টি ও বিস্ফোরক আইনে পৃথক দুটি মামলা হয়েছে রাঙ্গুনিয়া থানায়। মামলা দুটিতে বিএনপি-জামায়াতের কর্মী ও হেফাজত সমর্থক ৬৪ জন এজাহার নামীয় এবং অজ্ঞাতনামা ১৫০ জনসহ মোট ২১৪ জনকে আসামি করা হয়েছে।

আরো সংবাদ