স্বাধীনদেশ টেলিভিশন

কর্মীবান্ধব একজন ড.যশোদা জীবন দেবনাথ সিআইপি

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের (কোভিড-১৯) বিশ্ব আজ অসহায়। এই ভাইরাসের থাবায় অনেক কল-কারখানা বন্ধ হয়ে গেছে দেশ। কিছু ফ্যাক্টরি কল-কারখানা চালু থাকলেও অনেক মালিকরা শ্রমিকের বেতন দিতে হিমশিম খাচ্ছে। আবার অনেকে কর্মীদের বেতন কমিয়েছেন এমনকি কর্মী ছাটাইয়ের মত ঘটনা ঘটছে। ফলে অনেক শ্রমিকরা দিশেহারা হয়ে পড়ছে।

এই করোনা মহামারির শুরু থেকে যিনি তার কর্মীদের পাশে দাঁড়িয়েছেন, সাহস যুগিয়েছেন এবং এখনো তা অব্যাহত রেখেছেন তিনি হলেন বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক লিমিটেড এর পরিচালক, টেকনো মিডিয়ার ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজ এর পরিচালক ড. যশোদা জীবন দেবনাথ সিআইপি।

কর্মীদের বেতন ভাতা বৃদ্ধিসহ সকল প্রকার সুযোগ সুবিধা কর্মীদের প্রদান করেছেন। বর্তমান পরিস্থিতি নিয়ে বলেন, এই কঠিন মূহুর্তে কর্মীদের পাশে দাঁড়াতে পেরে ভালো লাগছে। তারাই আমার শক্তি। তারা যেন ভালো থাকে সেটা দেখার দায়িত্ব আমারই। তারা এই দুঃসময়ে আমার কাছ থেকে এতটুকু সাহস ও সহযোগিতা পেয়ে অনেক খুশি। এই সময়টা অনেক কঠিন একটা সময়। এখন সবাই সবার পাশে থাকতে হবে। সাহস ও মনোবল দিয়ে করোনাকে জয় করতে হবে। সবাইকে সঠিক স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

ফরিদপুরের এই কৃতি সন্তান সবসময় অসহায় মানুষের জন্য এক নিবেদিত প্রাণের উজ্জ্বল দৃষ্টান্ত।

আরো সংবাদ