স্বাধীনদেশ টেলিভিশন

দুবাই এক্সপোতে কাজ করবে ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশন

ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশন আসন্ন দুবাই এক্সপোতে কনস্যুলেট ও দূতাবাসের সাথে সাংস্কৃতিক কাজ করবে বলে জানিয়েছেন দুবাইয়ে নিয়েজিত কনস্যাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান।

ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাত শাখার উদ্যোগে আয়োজিত ইফতার ও পরিচিতি সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা জানান।

কন্স্যাল জেনারেল আরো বলেন, ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশন দেশের ইতিহাস ও সংস্কৃতি তুলে ধরতে প্রবাসে কাজ করে যাচ্ছেন।

সংগঠনের সভাপতি ইয়াসমিন কালামের সভাপতিত্বে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আহমেদ ইখতিয়ার পাভেলের সঞ্চালনা ও সাংগঠনিক সম্পাদক ফারাহ শামস এর পরিচালনায় এতে বক্তব্য রাখেন সংগঠনের পৃষ্ঠপোষক ও প্রধান উপদেষ্টা শেখ ফরিদ আহামেদ সিআইপি, উপদেষ্টা মোহাম্মদ সেলিম উদ্দিন চৌধুরী।

এতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক সদরুদ্দিন জামাল উচ্ছাস। শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রৌকশলী মোহাম্মদ আবু জাফর চৌধুরী, মোহাম্মদ জিল্লুর রহমান, মঈন উদ্দিন মহিন, আরশাদ হোসেন হিরু, হাজী শফিকুল ইসলাম, জাফর চৌধুরী, কাওসার নাজ নাসের, আলমা আকবর, শারমিন আহসান, সোনিয়া সামিয়া সহ আরো অনেকে।

অনুষ্ঠানে বাংলাদেশ থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এবং ইয়ুথ বাংলা কালচারাল ফোরাম কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ড. মশিউর রহমান, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভাইস প্রেসিডেন্ট এবং ইয়ুথ বাংলা কালচারাল ফোরাম কেন্দ্রীয় কমিটির ট্রেজারার ড. জমির উদ্দিন সিকদার, সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মুনা চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট আবৃত্তিকার শিমুল মুস্তাফা, সাংগঠনিক সম্পাদক সামিয়া আফ্রিন, সাধারণ সম্পাদক আইনজীবী চিত্রনায়ক ব্যারিস্টার আমান রেজা এবং সাংগঠনিক সম্পাদক মাসুদা বিজলি।

আরো সংবাদ