স্বাধীনদেশ টেলিভিশন

বঙ্গবন্ধুর সোনার বাংলা তৈরীতে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান

বঙ্গবন্ধু’র সোনার বাংলা তৈরী করতে মাননীয় প্রধানমন্ত্রী দৈনিক ১৭ ঘণ্টা কাজ করে যাচ্ছে এবং সেই কাজে প্রবাসীর এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন দুবাইতে নিয়োজিত ডেপুটি কনসাল জেনারেল মোহাম্মদ সাহেদুল ইসলাম।

তিনি গতকাল বঙ্গবন্ধু ফাউন্ডেশন রাস আল খাইমা আয়োজিত ইফতার দোয়া ও আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যকালে এই আহ্বান জানান।

সংগঠনের সভাপতি জসিম উদ্দিন মল্লিকের সভাপতিত্বে ও মোহাম্মদ শাহাবউদ্দিনের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কন্স্যুলেট জানারেল দুবাই ও উত্তর আমিরাতের ডেপুটি কনসাল জেনারেল মোহাম্মদ সাহেদুল  ইসলাম।

প্রধান বক্তার বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, কৃষি ও সমবায় কেন্দ্রীয় উপ কমিটির সদস্য,জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও রসায়নবিদ ড.মোহাম্মদ জাফর ইকবাল। বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইউএই এর সভাপতি কাউছার নাজ নাছের, বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সমিতি শারজাহ শাখার সিনিয়ার সহ সভাপতি মোহাম্মদ ইসমাইল গনি চৌধুরী, বিশেষ বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাত শাখা সাধারণ সম্পাদক জাফর চৌধুরী, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা চৌধুরী মোহাম্মদ আবদুল্লাহ।

এতে আরো বক্তব্য রাখেন সংগঠনে র উপদেষ্টা ইঞ্জিনিয়ার আবু নাছের, কামাল হোসেন সুমন, আলী আজগর, ইয়াছমিন কালাম, ইব্রাহিম ওসমান, আবুল ফজল বি.কম সহ আরো অনেকে।

আরো সংবাদ