স্বাধীনদেশ টেলিভিশন

আমিরাতের বৈদেশিক বাণিজ্য মন্ত্রী’র সাথে বাংলাদেশ বিজনেস কাউন্সিলের প্রতিনিধি দলের বৈঠক

বাংলাদেশ বিজনেস কাউন্সিল (বিবিসি) দুবাই’র একটি প্রতিনিধি দল সোমবার (৩মে) সংযুক্ত আরব আমিরাতের বৈদেশিক বাণিজ্যমন্ত্রী ড. আবু থানি বিন আহমদ আল জিয়াউদী এর সাথে দুবাইয়ের ডিআইএফসি, সেন্ট্রাল পার্ক টাওয়ার কার্যালয়ে মিলিত হন।

বৈঠকে বাংলাদেশ ও সংযুক্ত আরব আমিরাতে ব্যাবসা বাণিজ্য সম্প্রসারণে দুই’দেশের বিনিয়োগ বৃদ্ধির নিয়ে আলোচনা পর্যালাচনা করা হয়।বাংলাদেশ বিজনেস কাউন্সিল নেতৃবৃন্দরা বাংলাদেশে বিনিয়োগ বাড়ানোর জন্য সংযুক্ত আরব আমিরাতের মন্ত্রীর কাছে বিশেষ প্রস্তাব রাখেন।

দেশটির বৈদেশিক বাণিজ্য মন্ত্রণালয়ের পক্ষে এই সময় আরো উপস্থিত ছিলেন অর্থমন্ত্রণালয়ের বাণিজ্য ও প্রচার বিভাগের পরিচালক রাশেদ আল তনিজি এবং মন্ত্রণালয় সংশ্লিষ্ট কর্মকর্তা বৃন্দ।

এদিকে বাংলাদেশ বিজনেস কাউন্সিল (বিবিসি) দুবাই এর প্রতিষ্ঠাতা সভাপতি ও আল হারামাইন পারফিউম এর চেয়ারম্যান মোহাম্মদ মাহতাবুর রহমান নাছির সিআইপি প্রতিনিধি দলের নেতৃত্বে বৈঠকে অংশ নিয়েছেন বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাই এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আইয়ুব আলী বাবুল, সংগঠনটির ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ রাজা মালিক, জয়েন সেক্রেটারি সাইফুদ্দিন আহমেদ, ট্রেজারার হাজী আবদুল করিম।

আরো সংবাদ