স্বাধীনদেশ টেলিভিশন

প্রবাসীকে নির্যাতনের ভিডিও ভাইরাল, আটক ৮

কক্সবাজারের সদরের ঈদগাঁওতে কন্যার সামনে পিতাকে সংজ্ঞবদ্ধ ভাবে বেধড়ক পিটিয়ে জখম করেছে স্ত্রীসহ শ্বশুর বাড়ির অপরাপর লোকজন। প্রকাশ্যে রাস্তায় ফেলে মারধরের এমন একটি ভিডিও সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। পরে বিষয়টি নজরে আসে পুলিশেরও।

শুক্রবার (২১ মে) মাইজপাড়ায় সকাল সাড়ে ১০ টায় এ ঘটনা ঘটে। পরে রাতে এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে আটক করা হয়েছে বলে জানিয়েছেন ঈদগাঁও থানা পুলিশ।

এ ঘটনায় আহত প্রবাসীর নাম মোহাম্মদ মঞ্জুর আলম (৪৫)। তিনি কালিরছড়া গ্রামের মৃত আব্দুল গনির ছেলে।

ঈদগাঁও থানার ওসি আব্দুল হালিম বলেন, পারিবারিক বিরোধের জেরে ভুক্তভোগী ব্যক্তির শ্বশুরবাড়ির লোকজন এ ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে জেনেছি। জড়িতদের আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

ওসি আরো বলেন, মঞ্জুর আলম (৪৫) দীর্ঘদিন প্রবাসে কাটিয়েছেন। প্রবাস জীবনে যা আয় করেছেন তা বাংলাদেশে অবস্থানরত তার দ্বিতীয় স্ত্রী রুনা আক্তারের নামে পাঠাতেন। তার স্ত্রী নিজের নামে কিনেছেন জমি। আর সেখানেই বানিয়েছেন বহুতল ভবনও। সম্প্রতি করোনা পরিস্থিতির কারণে ছুটিতে আসার পর আর বিদেশ যাওয়া হয়নি মঞ্জুর আলমের। এরই মধ্যে স্বামী স্ত্রীর মাঝে পারিবারিক কলহ দেখা দেয়। স্বামীর সাথে দূরত্ব বাড়াতে থাকেন স্ত্রী রুনা। এক পর্যায়ে শুক্রবার বাবা, মা, ভাই বোনসহ সবাই মিলে দিন দুপুরে হত্যার উদ্দেশ্যে মঞ্জুর আলমকে নির্মমভাবে মারধর করে।

প্রত্যক্ষদর্শী একজন এ মারধরের ঘটনার ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার করলে বিষয়টি জেলা পুলিশের নজরে আসে। তাৎক্ষনিক ঈদগাঁও থানা পুলিশের একটি টিম তার স্ত্রীসহ উক্ত ঘটনার সাথে জড়িত ৮ জনকে আটক করে। তবে আটকদের নাম এখনো পাওয়া যায়নি

এদিকে মঞ্জুরকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাসেবার জন্য পাঠিয়েছে পুলিশ। আটক আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান ওসি।

আরো সংবাদ