স্বাধীনদেশ টেলিভিশন

শেষ হলো প্রাণ মাস্টার শেফ অনলাইন কন্টেস্ট ২০২১

সম্প্রতি আমিরাতে প্রবাসী নারীদের নিয়ে’ প্রাণ মাস্টার শেফ অনলাইন কন্টেস্ট’ ২০২১ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। দীর্ঘ একমাস ধরে এক’শ জন রন্ধ শিল্পীদের অংশ গ্রহণে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এতে ১২ জন রন্ধন শিল্পী বিজয়ী নির্বাচিত করা হয়। শুক্রবার শারজার একটি রেস্টুরেন্ট হলে প্রাণ ও বাংলাদেশ লেডিস গ্রুপ ইন ইউএই ‘র যৌথ আয়োজনে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

আমিরাতে প্রাণ গ্রুপের ডিজিটাল মার্কেটিং কো- অর্ডিনেটর রুমা হাসান ও লেডিস গ্রুপের আবেদা বুশরার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এমার্জিং ওয়ার্ল্ডের ম্যানেজিং ডিরেক্টর ও প্রাণের আমিরাতের বিজনেস পার্টনার মোহাম্মদ হাসান মাহাবুব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ লেডিস গ্রুপ ইন ইউএই এডমিন, নারী সংগঠক ও উদোক্তা লিজা হোসেইন, প্রাণ সেলস বিভাগের প্রধান (ওটি) আবু বকর সিদ্দিক, মার্কেটিং ম্যানেজার সিরাজুস সালেহীন, চ্যানেল ম্যানেজার নুপুর, বাংলাদেশ লেডিস গ্রুপ ইন ইউএই এর মডারেটর সাবিনা সুলতানা, লাবণ্য আদিল, প্রাণ গ্রুপ আমিরাতের কর্মকর্তা কর্মচারী বাংলাদেশ লেডিস গ্রুপ ইন ইউএই কর্মকর্তা ও সাধারণ সদস্য বৃন্দ।

এসময় প্রধান অতিথি বলেন, প্রাণ বাংলাদেশী সংস্কৃতি চর্চায় অবদান রাখতে সবসময় অঙ্গীকারবদ্ধ, তাই বাংলাদেশীদের নিয়ে এই আয়োজন। প্রবাসীদের সঙ্গে প্রাণ এভাবেই জড়িয়ে যাবে। আমরা এই সংস্কৃতি বর্ধনের প্রচেষ্টা সামনে অব্যাহত রাখার সিদ্ধান্ত নিয়েছি। আশা করছি বাংলাদেশী কমিউনিটি সবসময় আমাদের পাশে থাকবে।

তিনি আরো বলেন, সামনে আমরা বাংলাদেশী কমিউনিটি ওরিয়েন্টেড প্রোগ্রাম এ বাংলাদেশীদের থেকে বিভিন্ন গুনের শিল্পী নির্বাচন করবে এবং এতে করে প্রবাসী শিল্পীদের প্রতিভা ফুটিয়ে উঠবে।

এ সময় বাংলাদেশ লেডিস গ্রুপ ইন ইউএই’র এডমিন লিজা হোসেইন বলেন, আমাদের এই সংগঠনে অনেক প্রতিভাবান নারী রয়েছে যারা সুন্দর পরিবেশ ও উপযুক্ত আয়োজনের অভাবে তাদের প্রতিভা প্রকাশ করতে পারেনা। তবে আশা করবো আগামীতে আমিরাতের বড় বড় প্রতিষ্ঠান সমূহ যদি আমাদের নারী প্রতিভাদের অন্বেষণে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেন। তাহলে তাদের প্রতিভা প্রদর্শন করতে সম্ভব হবে। পরিশেষে সংগঠনের পক্ষ থেকে প্রাণ কোম্পানি ধন্যবাদ জ্ঞাপন করেন। শেষে স্থানীয় শিল্পীদের উপস্থিতে এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

আরো সংবাদ