স্বাধীনদেশ টেলিভিশন

ভাতিজার গুলিতে যুক্তরাষ্ট্র প্রবাসী চাচার মৃত্যু

মুন্সিগঞ্জের সিরাজদিখানে ভাতিজার গুলিতে যুক্তরাষ্ট্র প্রবাসী চাচা মাইকেল রোজারিও (৭২) নিহত হয়েছেন।

শুক্রবার (১১ জুন) রাত ১২টার দিকে খ্রিষ্টানপল্লি কেয়াইন ইউনিয়নের শুলপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভাতিজা গেনেটকে (৫০) বন্দুক ও গুলিসহ আটক করেছে পুলিশ।

কেয়াইন ইউপি সদস্য নয়ন রোজারিও জানান, শুলপুর গ্রামের মাইকেল রোজারিওর সঙ্গে তার বড় ভাই মৃত বাড়ন রোজারিওর ছেলে গেনেট রোজারিওর জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে দু’পক্ষের মধ্যে একাধিক মামলাও চলমান রয়েছে। চাচা-ভাতিজা সপরিবারে আমেরিকায় বসবাস করেন। সম্পত্তির বিরোধ নিরসনে দুই মাস আগে তারা বাংলাদেশে আসেন।

এ নিয়ে শুক্রবার সন্ধ্যা ৭টায় তাদের বাড়িতে একটি সালিসি বৈঠক হয়। সেখানে জমিজমা সংক্রান্ত বিরোধের

মীমাংসাও করা হয়। কিন্তু রাত ১২টার দিকে ভাতিজা গেনেট চাচাকে গুলি করে। গুরুতর আহত অবস্থায় মাইকেলকে ঢাকার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

নয়ন রোজারিও আরও বলেন, শুক্রবার সন্ধ্যার পর আমি নিজে উপস্থিত থেকে তাদের দীর্ঘ দিনের জমিজমা নিয়ে বিরোধ সমাধান করেছি। কিন্তু রাত সাড়ে ১২টার দিকে গেনেটের ছোট ভাই জনি রোজারিও আমাকে ফোন করে জানায়, গেনেট কাকাকে গুলি করেছে।

এ ব্যাপারে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, রাতেই গেনেটকে আটক করেছে পুলিশ। তবে এ ব্যাপারে এখনো কেউ অভিযোগ দায়ের করেনি।

আরো সংবাদ