স্বাধীনদেশ টেলিভিশন

আবুধাবিতে গ্রিন পাস ব্যবহার সাময়িকভাবে স্থগিত

আবুধাবিতে সরকারী স্থানে প্রবেশের জন্য আল হোসন অ্যাপ গ্রিন পাসের ব্যবহার স্থগিত করা হয়েছে, কর্তৃপক্ষ শুক্রবার ঘোষণা করেছে।

খালিজ টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, আবুধাবি জরুরী, সঙ্কট ও দুর্যোগ কমিটি ঘোষণা করেছে যে তারা কিছু আলহসন অ্যাপ ব্যবহারকারীদের যে প্রযুক্তিগত সমস্যাগুলির মুখোমুখি হয়েছে তার কারণগুলি পর্যালোচনা করেছে এবং নতুন সাবস্ক্রিপশন বৃদ্ধি পেয়েছে এবং অ্যাপ্লিকেশন দলের পক্ষ থেকে পরিষেবাটি সকলের কাছে ফিরিয়ে আনার প্রচেষ্টা পর্যবেক্ষণ করেছে। ব্যবহারকারী যত তাড়াতাড়ি সম্ভব।

জনগণের সুবিধার্থে কমিটি ঘোষণা করেছিল যে সমস্ত ঘোষিত অঞ্চলে প্রবেশের জন্য আলহসন অ্যাপ্লিকেশনটিতে গ্রিন পাসের ব্যবহার সাময়িকভাবে স্থগিত করেছে। অ্যাপ্লিকেশন আপডেট শেষ করে এবং সমস্ত ব্যবহারকারীর জন্য অ্যাপ্লিকেশন পরিষেবার ধারাবাহিকতা নিশ্চিত করার পরে গ্রিন পাসটি পুনরায় ইনস্টল করা হবে।

আমিরাতে প্রবেশের জন্য আলহসন অ্যাপ্লিকেশন ব্যবহারের বিষয়ে, কমিটি আলহসনের সাথে প্রযুক্তিগত সমস্যার মুখোমুখি হওয়া বা আমিরাত প্রবেশকারীদের, বর্তমান পদ্ধতি অনুসারে পরীক্ষার ফলাফলগুলি দেখানোর জন্য পাঠ্য বার্তাগুলি ব্যবহারের অনুমোদন দিয়েছে। এটি আজ, 18 জুন থেকে কার্যকর হয় এবং অ্যাপটি আপডেট না হওয়া অবধি চলে।

এর আগে বলা হয়েছিল ১৫ জুন থেকে সংযুক্ত আরব আমিরাতের বিশেষ কিছু স্থানে প্রবেশের জন্য বাধ্যতামূলক করার জন্য গ্রিন পাস চালু করা হয়েছে। আবুধাবি জরুরি সঙ্কট ও দুর্যোগ কমিটি (এনসিইএমএ) জানিয়েছে, বিপণীবিতান, সুপারমার্কেট, রেস্তোরাঁ, বার, ক্যাফে, জাদুঘর, সিনেমা হল ও বিনোদন কেন্দ্র, জিম, হোটেল, পার্ক, সৈকত এবং সুইমিংপুলে প্রবেশের জন্য গ্রিন পাস লাগবে।

আরো সংবাদ