স্বাধীনদেশ টেলিভিশন

জনতা সংঘের উদ্যোগে প্রবাসীদের সাথে মতবিনিময়

চট্টগ্রামের রাউজান উপজেলা ১২নং উরকিরচর ইউনিয়নে গত ১৭ জুন বৃহস্পতিবার উরকিরচর জনতা সংঘের উদ্যোগে সম্মানিত প্রবাসীদের সাথে মতবিনিময় সভা বাদে মাগরিব জনতা ভবনে অনুষ্ঠিত হয়।
সংগঠনের সম্মানিত সভাপতি এস এম জাহাঙ্গীর আলম সুমন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুদ্দিন সাইফের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রবাসী মোহাম্মদ মামুন, মোহাম্মদ রাশেদ, এসকান্দর, মোহাম্মদ আব্দুল হালিম সহ আরো অন্যান্য প্রবাসী বৃন্দ ।

আরও উপস্থিত ছিলেন জনতা সংঘের সাবেক সাধারণ সম্পাদক আবদুল করিম,জনতা সংঘের অর্থ সম্পাদক নেজাম উদ্দিন চৌধুরী করিম, সমাজ কল্যাণ সম্পাদক সাজ্জাদ হোসেন রুবেল, প্রচার সম্পাদক লোকমান আনছারী, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক ফরহাদ উদ্দিন বাবলু, শান্তি সংঘের সভাপতি মোঃ শাহেদ, অগ্রণী সংঘের সভাপতি ও সদস্য মোহাম্মদ এয়াকুব, শান্তি সংঘের সাঃ সম্পাদক ও সদস্য মোঃ মনজু, মিতালী সংঘের সভাপতি মোহাম্মদ ইসমাইল।

উক্ত সভায় উরকিরচর সড়ক সংস্কার প্রসঙ্গে বক্তারা বলেন সরকার আর সি সি ঢালাই করলেও রাস্তার ২/৩ ফুট উচু করতে হবে যেহেতু নদীর জোয়ারের পানির স্রোতে এক কোমর পানিতে ডুবে থাকে। এ সমস্যা সমাধানে করতে হলে দেশে – বিদেশে সবাইকে সহযোগিতা করতে হবে। প্রবাসীদের পক্ষে মোঃ মামুন তার বক্ত্যবে রাস্তা উচু করার পক্ষে প্রস্তাব করেন এবং বিদেশে সবার সাথে যোগাযোগ করে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
পরিশেষে প্রবাসে অবস্থানরত সবাইকে রাস্তার কাজে সহযোগিতা করতে উৎসাহিত করা হয়।

আরো সংবাদ