স্বাধীনদেশ টেলিভিশন

কমিউনিটির চাহিদা পূরণের অংশ হিসেবেই বাংলাদেশ সমিতি দুবাই’র প্রতিষ্টা

কমিউনিটির চাহিদা পূরণের অংশ হিসেবেই বাংলাদেশ সমিতি দুবাই’র প্রতিষ্টা বলে জানালেন দুবাইতে নিয়েজিত বাংলাদেশ কনস্যুলেটের কনস্যাল জেনারেল মোঃ ইকবাল হোসেন খান তিনি বাংলাদেশ সমিতি দুবাই এর প্রাথমিক অনুমোদন পাওয়াতে সংগঠনটি আয়োজিত এক আনন্দঘন সভায় এই মন্তব্য করেন ।

সমিতির আহ্বায়ক অধ্যাপক এম এ সবুরের সভাপতিত্বে ও সংগঠনটির সদস্য সচিব নেসার রেজা খান ও কাজী মোহাম্মদ আলীর যৌথ সঞ্চালনায় ।
এতে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন কনস্যাল জেনারেল মোঃ ইকবাল হোসেন খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিডিএ কর্মকর্তা প্রকৌশলী হামান নোমান আলী,উপদেষ্টা প্রকৌশলী আবু জাফর চৌধুরী,ডিরেক্টর মোঃইয়াকুব সৈনিক,মাহাবুব আলম মানিক(সিআইপি),আব্দুল আলিম,ইঞ্জিনিয়ার জিল্লুর রহমান,শেখ ফরিদ আহাম্মেদ সিআইপি,জুলফিকার ওসমান,গোলাম মোস্তফা,হাবিবুর রহমান,মোঃ জসিম উদ্দিন।
শুভেচ্ছা বক্তব্য রাখেন মোঃ ইসমাইল গণি চৌধুরী,আনসারুল হক আনসার,অসীম কুমার,মাজহারুল্লাহ মিয়া,আমিরাতের সিনিয়র সাংবাদিক মাহাবুব হাসান হৃদয়,আরশাদ হোসেন হিরু,কামাল হোসেন সুমন,হাজী শফিকুল ইসলাম সহ আরো অনেক।এতে অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাই,বাংলাদেশ বিমান দুবাই ও জনতা দুবাই এর উর্ধতন কর্মকর্তাগণ। অনুষ্ঠানের শুরুতে ফিতা কেটে ভবনে প্রবেশ করেন অতিথি সহ সংগঠনের উপদেষ্টা,পরিচালনা ও সাধারণ পরিষদের সদস্য বৃন্দ। পরে
কোরআন তেলাওয়াত মধ্যেদিয়ে অনুষ্ঠান শুরুকরেন মোহাম্মদ সুলতান।শেষে দুদেশের পতাকা সম্বলিত একটি মাল্টি কালার কেক কেটে সকলের মাঝে বিতরণ করা হয় ।

আরো সংবাদ