স্বাধীনদেশ টেলিভিশন

এবার সুনীল শেঠী ও মালয়েলাম অভিনেতারা পেলেন গোল্ডেন ভিসা

বলিউড অভিনেতা সুনীল শেঠী ও মালয়েলাম সিনেমার অভিনেতা মোহনলাল এবং ম্যামোটি আজ সোমবার সংযুক্ত আরব আমিরাতের গোল্ডেন ভিসা পেয়ে তারকাদের মধ্যে উচ্চ-প্রোফাইলে রয়েছেন। আজ সোমবার সকালেরদিকে আমিরাত সরকারের এই সুযোগটা গ্রহণ করেন ভারতীয় জনপ্রিয় এই অভিনেতাগণ।এই সময় তাঁরা এই স্বীকৃতির জন্য পৃথক পৃথক ভাবে সংযুক্ত আরব আমিরাত সরকারকে ধন্যবাদ জানান সুনীল শেঠী,মোহনলাল,ম্যামোটি।উল্লেখ্য এর পূর্বে বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত গত মে মাসে লোভনীয় এই গোল্ডেন ভিসা পেয়েছিলেন।সংযুক্ত আরব আমিরাত দুইবছরের বেশি সময় ধরে আকাঙ্ক্ষিত গোল্ডেন ভিসা স্কিম ঘোষণার করেছে।

কোভিড -১৯  মহামারীর সময়,অনেক ফ্রন্টলাইন কর্মীদের দুবাইতে ১০ বছরের গোল্ডেন ভিসা দেওয়া হয়েছিল। তারপর থেকে, কর্তৃপক্ষ বিশেষ প্রতিভা সহ প্রবাসীদের ধরে রাখার জন্য বেশ কয়েকটি বিভাগ অন্তর্ভুক্ত করেছে,যেখানে আরও বেশি সংখ্যক বাসিন্দা এখন সম্মান পাচ্ছেন।
এর মধ্যে রয়েছে ডাক্তার, ছাত্র, বিজ্ঞানী, উদ্ভাবক, গবেষক, শিল্পী, বিনিয়োগকারী,মানবিক এবং বিভিন্ন ক্ষেত্রে উদ্যোক্তা।
সুনীল শেঠী’ গোল্ডেন ভিসা সম্পর্কে এমিরেটস ফার্স্ট বিজনেস সার্ভিস এর এসিস্টেন্ট ডাইরেক্টর অব সেলস এন্ড মার্কেটিং শাহিনুর শাহ স্বাধীনদেশটিভিকে বলেন এটি আমিরাত সরকার কর্তৃক সুবর্ণসুযোগ।অনেক বাংলাদেশিরা চাইলে এই সুযোগ গ্রহণ করতে পারেন।এতে আমরা সহযোগিতা করতে পারি। 

আরো সংবাদ