মেক্সিকোকে বড় ব্যবধানে হারিয়েছে উরুগুয়ে

0
29

কাভানির জোড়া গোলে জয় উরুগুয়ের। কাতার বিশ্বকাপের প্রস্তুতিতে মেক্সিকোকে বড় ব্যবধানে হারিয়েছে উরুগুয়ে। অ্যারিজোনায় স্টেট ফার্ম স্টেডিয়ামে আজ প্রীতি ম্যাচে মেক্সিকোকে ৩–০ গোলের বড় ব্যবধানে হারিয়েছে দক্ষিণ আমেরিকার পরাশক্তি দলটি।

জোড়া গোল করেন উরুগুয়ের তারকা স্ট্রাইকার এডিনসন কাভানি।ম্যাচের ৩৫ মিনিটে ম্যাথিয়াস ভেসিনোর গোলে এগিয়ে যায় উরুগুয়ে। কাভানির হেড মেক্সিকো গোলকিপার আলফ্রেদো তালাভেরা রুখে দিলেও ফিরতি বল পেয়ে গোল করেন ভেসিনো।

প্রথমার্ধ শেষ হওয়ার আগ মুহূর্তে গোলের দুটি সুযোগ পেয়েছিল মেক্সিকো। রাউল হিমিনেজ ও জেসাস করোনা সুযোগ দুটি নষ্ট করেন।বিরতির পর ম্যাচের প্রথম মিনিটেই জয়ের ব্যবধান দ্বিগুণ করে উরুগুয়ে। ফাকুন্দো পেলিসিত্রির বুদ্ধিদীপ্ত পাস থেকে গোল করেন কাভানি। ম্যানচেস্টার ইউনাইটেডে শেষ মৌসুম খেলে ফেলা কাভানি ৫৪ মিনিটে নিজের দ্বিতীয় গোলটি পেয়ে যান। বক্সের বাইরে থেকে দুরপাল্লার শটে গোলটি করেন তিনি।

ইকুয়েডরের বিপক্ষে পরশু আরেকটি প্রীতি ম্যাচ খেলবে মেক্সিকো। ১১ জুন সুরিনামের মুখোমুখি হয়ে উয়েফা নেশনস লিগে যাত্রা শুরু করবে দলটি। কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা, পোল্যান্ড ও সৌদি আরবের সঙ্গে ‘সি’ গ্রুপে প্রতিদ্বন্দ্বিতা করবে মেক্সিকো। ‘এইচ’ গ্রুপে পর্তুগাল, ঘানা ও দক্ষিণ কোরিয়ার বিপক্ষে লড়বে উরুগুয়ে।

LEAVE A REPLY