স্বাধীনদেশ টেলিভিশন

চট্টগ্রামে আরও ১১৮ জন করোনা রোগী শনাক্ত

চট্টগ্রাম মহানগরী ও জেলায় গত ২৪ ঘণ্টায় ১১৮ জন করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছে। অন্যদিকে করোনায় আক্রান্ত হয়ে কারো মৃত্যু না হলেও সুস্থ হয়েছেন ৫২ জন। এ নিয়ে চট্টগ্রামে ১৫ হাজার ৬৭৫ জনের মধ্যে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এর মধ্যে ১১ হাজার ৪৬ জন মহানগরীর ও ৪ হাজার ৬২৯ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

শুক্রবার (১৪ আগস্ট) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, গত ২৪ ঘন্টায় চট্টগ্রামের ৬টি এবং কক্সবাজারের একটি ল্যাবে ৮৯৯ জনের নমুনা পরীক্ষা করে করোনায় সংক্রমিত শনাক্ত হয়েছেন ১১৮ জন। এর মধ্যে ৮৮ জন নগরের ও ৩০ জন বিভিন্ন উপজেলার। এদিকে গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে করোনায় কেউ মারা যায়নি। এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ২৪৭ জন। এর মধ্যে ১৭১ জন মহানগরীর ও ৭৬ জন উপজেলার বাসিন্দা। গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে ৫২ জন সুস্থ হয়েছেন। চট্টগ্রামে এ পর্যন্ত সুস্থ হয়েছেন মোট ৩ হাজার ৪৩৩ জন করোনা রোগী।

উপজেলা পর্যায়ে নতুন শনাক্ত ৩০ জনের মধ্যে আনোয়ারায় ৩ জন, পটিয়ার ২ জন, বোয়ালখালীর ১ জন, রাঙ্গুনিয়ায় ১ জন, রাউজানে ৩ জন, ফটিকছড়িতে ৬ জন, হাটহাজারীতে ৮ জন, সীতাকুণ্ডে ২ জন, সন্দ্বীপে ১ জনু ও মিরসরাইয়ে ২ জন রয়েছেন।

আরো সংবাদ