স্বাধীনদেশ টেলিভিশন

স্বামীকে খুন করেন পরকীয়া প্রেমিক, মাটিচাপা দেন স্ত্রী

চট্টগ্রামের সীতাকুণ্ডে নূর উদ্দিন নামের এক ব্যক্তিকে হত্যার পর মাটিচাপা দেয়ার অভিযোগ উঠেছে তার স্ত্রীর বিরুদ্ধে। তবে তার প্রেমিকই তাকে খুন করেছেন বলে জানা গেছে।

এ ঘটনায় এরই মধ্যে প্রেমিক রুমেন মিয়াকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৫ আগস্ট) রাতে মুরগির খোঁয়াড়ের মাটি খুঁড়ে নূর উদ্দিনের লাশ উদ্ধার করা হয়।

নিহত নূর উদ্দিন উপজেলার ফৌজদারহাট ইউপির কেশবপুর গ্রামের নূরুল হকের ছেলে।

স্ত্রী আনোয়ারা বেগম ও দুই সন্তান নিয়ে নূর উদ্দিন ফৌজদারহাট ইউপির সলিমপুর এলাকার লাল মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন। তাদের সঙ্গে একই ঘরে থাকতেন আটক রুমেন মিয়া।

ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন আজিজ জানান, গ্রামের নারীদের মধ্যে কিছু একটা নিয়ে বলাবলি চলছিল। পরে বিষয়টি নিয়ে খোঁজ করেন ইউপি সদস্য মোস্তাকিম আরজু। একপর্যায়ে নূর উদ্দিন নামে একজনের নিখোঁজ হওয়ার খবর পান তিনি। এতে স্ত্রী ও তার পরকীয়া প্রেমিক রুমেন মিয়া জড়িত বলেও জানতে পারেন ওই ইউপি সদস্য।

এদিকে স্ত্রী আনোয়ারা বেগমের কাছে স্বামীর খবর জানতে চান ইউপি সদস্য মোস্তাকিম আরজু। শুরুতে কিছু জানেন না বললেও পরে হত্যা ও লাশ মাটিচাপা দেয়ার কথাও স্বীকার করেন স্ত্রী আনোয়ারা।

চেয়ারম্যান সালাউদ্দিন আরো জানান, বিষয়টি ইউপি সদস্য জানানোর পর পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ রুমেন মিয়াকে আটক করে। তার স্বীকারোক্তিতে মুরগির খোঁয়াড়ের মাটি খুঁড়ে নূর উদ্দিনের লাশ উদ্ধার করে।

এদিকে লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) সুমন বণিক।

তিনি বলেন, নূর উদ্দিনকে হত্যা করে মাটিচাপা দেয়া রুমেন মিয়া একার পক্ষে সম্ভব না। হত্যায় নিহতের স্ত্রী জড়িত থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আরো সংবাদ