স্বাধীনদেশ টেলিভিশন

লোহাগাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-মেয়ের মর্মান্তিক মৃত্যু

চট্টগ্রামের লোহাগাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-মেয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হলেন রাশেদা বেগম (৩৭) ও তার মেয়ে ময়না বেগম (১৫)।

আজ মঙ্গলবার ( ১৮ আগস্ট) সকালে উপজেলার আধুনগরে এনআরবি গ্লোবাল ব্যাংকের পেছনের ডোবা থেকে মা-মেয়ের লাশ উদ্ধার করা হয়। তাদের বাড়ি কক্সবাজারের পেকুয়ায়।

পুলিশ ও এলাকাবাসী জানান, পেকুয়ার মগনামা শরৎ ঘোনার বাদশা মিয়া স্ত্রী-সন্তানদের নিয়ে লোহাগাড়ায় ভাড়াবাসায় থাকেন। গত সোমবার বিকালে তার মেয়ে ময়না বেগম কলমি ও কচু শাক তোলার জন্য আধুনগরে অবস্থিত এনআরবি গ্লোবাল ব্যাংকের পেছনের ডোবায় যায়। সেখানে শাক তোলার সময় সবার অগোচরে বৈদ্যুতিক তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ময়না বেগম মারা যায়।

মেয়ে ময়না বিকালে বের হয়ে সারা রাতেও বাসায় না ফেরায় তার মা রাশেদা বেগম সকালে তাকে খুঁজতে বের হয়। তখন স্থানীয় লোকজন ময়নাকে ডোবায় শাক তুলতে দেখার বিষয়টি জানান। পরে মেয়েকে খুঁজতে রাশেদাও ডোবায় যান। সেখানে বৈদ্যুতিক তারের সাথে জড়ানো অবস্থায় মেয়ের লাশ পড়ে থাকতে দেখে মা তাকে উদ্ধারের চেষ্টা চালান। এসময় তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

পরে খবর পেয়ে লোহাগাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করে মা-মেয়েকে উদ্ধার করে। লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যাওয়া মা-মেয়ের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের পরিবারের লোকজন থানায় আসার পর লাশের বিষয়ে সিদ্ধান্ত হবে। তারা যদি চায় ময়নাতদন্তের জন্য লাশ চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। অন্যথায় লাশ স্বজনদের নিকট বুঝিয়ে দেওয়া হবে।

আরো সংবাদ