স্বাধীনদেশ টেলিভিশন

আইসিইউতে থাকা ফেরদৌস ওয়াহিদ করোনাভাইরাসে আক্রান্ত

বৃহস্পতিবার সন্ধ্যায় হঠাৎ করে অসুস্থ হয় দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ। এরপর তাকে দ্রুত ভর্তি করা হয় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ)। কিন্তু এর পর তার শারিরীক অবস্থার অবনতি হলে তাকে রাখা হয় নিবির পর্যবেক্ষণ (আইসিইউ) রাখা হয়েছে। আর এ বিষয়টি নিশ্চিত ফেরদৌস ওয়াহিদের পারিবারিক সূত্র নিশ্চিত করেছে।

এদিকে আজ শনিবার (২২ আগস্ট) দুপুরে খবর পাওয়া গেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এই পপ তারকা। গতকাল শুক্রবার (২১ আগস্ট) বিকেলে তার করোনা পজিটিভের রিপোর্ট পাওয়া গেছে।

এর আগে গত সপ্তাহে হঠাৎ তিনি জ্বরে আক্রান্ত হন। পরে তিনি করোনাক্রান্ত কিনা নিশ্চিত হওয়ার জন্য বেসরকারি একটি হাসপাতালে তার নমুনা পরীক্ষা করা হয়। ফলাফল নেগেটিভ আসে। কিন্তু জ্বর কমছিল না। শারীরিক অবস্থার অবনতি দেখে তাকে বৃহস্পতিবার হাসপাতালে নেয়া হয়। সেখানে দ্বিতীয় দফায় তার করোনা নমুনা পরীক্ষা হলে ফলাফল পজিটিভ এসেছে।

যে রোগগুলো করোনার ক্ষেত্রে ভয়ঙ্কর, সবগুলোই ফেরদৌস ওয়াহিদের মধ্যে রয়েছে। তাই সন্দেহ, ভয় দূর এবং উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার (২০ আগস্ট) সন্ধ্যায় তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়।

সেখানের ডাক্তার শারীরিক অবস্থা খারাপ দেখে তাকে নিবিড় পর্যবেক্ষণে (আইসিইউ) চিকিৎসাধীন রাখেন এবং ওইদিন সন্ধ্যায়ই করোনাক্রান্ত কিনা নিশ্চিত হওয়ার জন্য ফের তার নমুনা পরীক্ষা করা হয়। এরপর শুক্রবার (২১ আগস্ট) বিকেলে আসা রিপোর্টে জানা যায় ফেরদৌস ওয়াহিদ করোনায় আক্রান্ত হয়েছেন।

আরো সংবাদ