স্বাধীনদেশ টেলিভিশন

লোহাগাড়ায় বাস-অটোরিকশা সংঘর্ষে একজন নিহত

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ায় যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মোহাম্মদ হাসান (১৯) নামে একজনের মৃত্যু হয়েছে। একই ঘটনায় অটোরিকশার আরও ৩ যাত্রী নিহত হয়েছেন।

সোমবার (৩১ আগস্ট) সকাল ৭টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার পদুয়া সিকদার দিঘীর পাড় এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত হাসান উপজেলার চরম্বা ইউনিয়নের মাইজবিলা এলাকার নুরুল কবিরের ছেলে।

এ দুর্ঘটনায় আহতরা হলেন, উপজেলার চরম্বা ইউনিয়নের মাইজবিলা এলাকার আহমদুর রহমানের ছেলে মো. শোয়াইব (৩৫), একই ইউনিয়নের আতিয়ার পাড়ার মোক্তার আহমদের ছেলে মো. আরিফ (১৫) ও চকরিয়া পৌরসভার ৭নং ওয়ার্ডের একরামুল হকের ছেলে মো. রাশেদ (৩৮)।

স্থানীয়রা জানান, চট্টগ্রামমুখী সিএনজি চালিত অটোরিকশার সাথে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলে সিএনজি অটোরিকশার ৪ যাত্রী গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

সেখান থেকে গুরুতর আহত তিনজনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার দুপুর ১টার দিকে মোহাম্মাদ হাসান মারা যান।

দোহাজারী হাইওয়ে থানার ওসি ইয়াছিন আরফাত বলেন, দুর্ঘটনাকবলিত বাস ও সিএনজি অটোরিকশা আমাদের হেফাজতে রয়েছে। ঘটনার পরপরই বাস চালক ও সহকারী পালিয়ে যায়। এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো সংবাদ