স্বাধীনদেশ টেলিভিশন

রাস আল খাইমাহতে বঙ্গবন্ধু সিন্টেনিয়াম স্কুল অব্যশই নির্মাণ : রাষ্ট্রদূত মোহাম্মদ আবুজাফর

রাস আল খাইমাহতে বঙ্গবন্ধু সিন্টেনিয়াম স্কুল অব্যশই নির্মাণ হবে এবং এই জন্যে সকলের সহায়তা আহ্বান জানিয়েছে রাষ্ট্রদূত মোহাম্মদ আবুজাফর ।

তিনি বলেন, নতুন ভবন বিনির্মাণে পরিকল্পনা অপরিহার্য্য প্রস্তাবিত সম্ভাব্যতা ব্যাখ্যা করে বাস্তবতার আলোকে টেকসই ভবন বিনির্মানের উপর গুরুত্ব আরোপ করেন। বিদ্যালয়ের ভবিষৎ পরিচালনা কর্মকর্তা নির্ধারণ উত্তরোত্তর উন্নয়ণ ও নতুন নতুন চ্যালেঞ্জ মোকাবেলায় আগামী শতকের আলোকে এবং ২০১০/২০৪০ রূপকল্প বিবেচনা সঠিক সময় উপযোগী পরিকল্পনা প্রণয়নের উপরে আলোকপাত করে এই বিষয়ে সকলের মতামত আহ্বান করেন এবং এই ব্যাপারে একটি গবেষণাকর্ম চালিয়ে আগামীতে একটি সুষম সিদ্ধান্তে উপনীত হয়ে সে মতে অগ্রসর হবার কথা ব্যক্ত করেন তিনি।

আমিরাতে বাংলাদেশের নিযুক্ত রাষ্ট্রদূত মোহাম্মদ আবুজাফর রাস আল খাইমাহ  বাংলাদেশ ইংলিশ প্রাইভেট স্কুল এন্ড কলেজ পরিদর্শন ও শিক্ষক-কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় এই আহ্বান করেন।

স্কুল পরিচালনা পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি তাজ উদ্দিনের সভাপতিত্বে প্রতিষ্ঠানের স্কুলের সিনিয়র শিক্ষক এম.আজিজ এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি রাষ্ট্রদূত মোহাম্মদ আবুজাফর, বিশেষ অতিথির বক্তব্য রাখেন কনস্যাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান।

এতে আরো বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ এম ডি হাবিবুর রহমান। সাম্প্রতিক প্রসঙ্গ  স্বাস্থ্য ও নিরাপত্তা বিষয়ে বক্তব্য রাখেন শাহানা রিয়া। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন আবু তাহের মোহাম্মদ শাহজাহান।

আরো সংবাদ