স্বাধীনদেশ টেলিভিশন

ফেনীতে ম্যানহোল থেকে যুবকের মরদেহ উদ্ধার

ফেনী শহরের পুরাতন রেজিস্ট্রি অফিসের মনির উদ্দিন সড়কের তাসপিয়া ভবনের সেপটিক ট্যাংকের ভেতর হতে মোঃ ইউনুছ বাবু (২২) নামে আরও এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১০ অক্টোবর) পৌনে এগারটার দিকে বাবুর লাশ উদ্ধার করে পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আতোয়ার রহমান, ফেনী মডেল থানার (ওসি) মোঃ আলমগীর হোসেন, ফেনী শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুদ্বীপ রায়সহ পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। উপস্থিত ছিলেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মাহতাব মুন্না।

বাবু চীনের আহোট ইউনিভার্সিটিতে বিএসসি ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করতো। সে শহরের শাহীন একাডেমী সড়কের একটি বাসায় থাকতেন। তার গ্রামের বাড়ি সোনাগাজীর তাকিয়া বাজারের পাইকপাড়ার সওদাগর বাড়ি।

স্থানীয়রা জানায়, শুক্রবার ওই ভবনের সেফটিক ট্যাংক হতে গুরুতর আহতাবস্থায় মোঃ শাহরিয়ার নামে অপর এক যুবককে উদ্ধার করা হয়। তিনি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ভবনের কেয়ারটেকার মোজাম্মেল হক শাহিন তাদের দুজনকে কুপিয়ে সেফটিক ট্যাংকের নিক্ষেপ করেছে বলে পুলিশ ধারনা করছে।

তবে কি কারণে এই হত্যাকান্ড সংঘটিত হয়েছে তা এখনো নিশ্চিত নয় পুলিশ। এ ঘটনায় শুক্রবার শাহীনকে আটক করা হয়। একটি রক্তমাখা চাপাতিও জব্দ করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, শাহরিয়ার ও বাবু দুজন বন্ধু। বৃহস্পতিবার রাতে দুজনে একসাথে ঘর থেকে বের হয়েছিলেন। কিন্তু গতকাল শাহরিয়ারকে আহতাবস্থায় সেফটিক ট্যাংক হতে উদ্ধার করার পর বাবু না ফেরায় তার স্বজনরা চিন্তিত হয়ে পড়েন।

এ ঘটনায় শুক্রবার রাতে বাবুর মা রেজিয়া বেগম শাহরিয়ারের বিরুদ্ধে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন। দুইদিন ধরে বাবুর কোন খোঁজ না পাওয়ায় তিনি ধারনা করেন, বাবুকেও মেরে সেফটিক ট্যাংকে ভেতর ফেলা হয়েছে।

আরো সংবাদ