স্বাধীনদেশ টেলিভিশন

কন্যা ধর্ষিত, ধর্ষক বাবা গ্রেফতার

খুলনায় এবার পিতা কর্তৃক ধর্ষিত হলো নিজ কন্যা (১৪)। নগরীর লবণচরা থানার উত্তর হরিণটানা তৃতীয় গলিতে এ ঘটনা ঘটে। পুলিশ ধর্ষণের শিকার মেয়েটিকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেছে।

এদিকে এ ঘটনায় পিতা শহীদুল ইসলামকে (৩৫) মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয়েছে। বুধবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। গ্রেফতার শহীদুল পেশায় একজন শ্রমিক।

লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমীর কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, পিতা শহীদুল ইসলামের সঙ্গে মনোমালিন্যের কারণে তার স্ত্রী বেশ কিছুদিন ধরে একসঙ্গে বসবাস করেন না। শহীদুল তার চার ছেলে-মেয়ে নিয়ে নগরীর উত্তর হরিণটানার তৃতীয় গলির জনৈক আব্দুর রউফের বাড়িতে ভাড়া থাকেন। ৮ অক্টোবর গভীর রাতে শহীদুল তার পঞ্চম শ্রেণিতে পড়ুয়া বড় মেয়েকে ধর্ষণ করে।

এ ঘটনা জানাজানি হলে মঙ্গলবার রাতে ধর্ষণের শিকার মেয়েটির খালা বাদি হয়ে শহীদুলের বিরুদ্ধে লবণচরা থানায় মামলা দায়ের করেন। ওই দিন রাতেই ধর্ষক পিতা শহীদুলকে গ্রেফতার করা হয়।

তিনি জানান, বুধবার দুপুরে ধর্ষক শহীদুল ইসলামকে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া ধর্ষণের শিকার মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

আরো সংবাদ