চট্টগ্রামে ২৮ নভেম্বর থেকে শুরু বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট

0
158

মুজিববর্ষ উপলক্ষে চট্টগ্রামে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। আগামী ২৮ নভেম্বর বান্দরবান জেলা স্টেডিয়ামে এই টুর্নামেন্ট শুরু হবে।

দেশের বৃহত্তম শিল্পগোষ্ঠী এস আলম গ্রুপের পৃষ্ঠপোষকতায় চট্টগ্রাম বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশন এই টুর্নামেন্টের আয়োজন করছে। এতে অংশ নেবে ১০টি দল।

শুক্রবার (২০ নভেম্বর) সন্ধ্যায় নগরের এম এ আজিজ স্টেডিয়ামে আয়োজিত টুর্নামেন্টের গ্রুপ নির্ধারণ এবং খেলাসূচি প্রকাশ অনুষ্ঠানে আয়োজক কমিটির নেতারা এসব তথ্য জানান। 

অনুষ্ঠানে জানানো হয়- দুটি গ্রুপে চট্টগ্রাম, কক্সবাজার, বান্দরবান, ফেনী, রাঙামাটি, নোয়াখালী, কুমিল্লা, ব্রাহ্মণবাড়ীয়া, লক্ষ্মীপুর এবং চাঁদপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশন টুর্নামেন্টে অংশ নেবে।

বান্দরবান জেলা স্টেডিয়ামে টুর্নামেন্টের প্রথম পর্বের খেলা এবং চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে টুর্নামেন্টের দ্বিতীয় পর্বের খেলা অনুষ্ঠিত হবে। 

অনুষ্ঠানে বক্তব্য দেন- সাংগঠনিক কমিটির কো-চেয়ারম্যান আলী আব্বাস, সিরাজউদ্দিন মো. আলমগীর, চিফ কো-অর্ডিনেটর এস এম শহিদুল ইসলাম, কো-অর্ডিনেটর আ ন ম ওয়াহিদ দুলাল, সদস্য আমিনুল ইসলাম, মো. তাহের-উল আলম চৌধুরী স্বপন, শাহাবুদ্দিন মো. জাহাঙ্গীর, মোহাম্মদ ইউসুফ।

LEAVE A REPLY