কেন জন্মদিনে ঐশ্বরিয়ার কাছ থেকে দূরে অভিষেক

0
97

৫ ফেব্রুয়ারি, বলিউড অভিনেতা অভিষেক বচ্চনের জীবনে বিশেষ দিন।  এদিন ৪৫-এ পা দিয়েছেন তিনি।  জীবনের এই মাইলফলকে প্রিয়তমা স্ত্রী ঐশ্বরিয়া রাই ও মেয়ে আরাধ্যা বচ্চন থেকে দূরে অভিষেক।

জন্মদিনটা পরিবারের সঙ্গে কাটাতে ভালোবাসেন অভিষেক।  কিন্তু এবার ঐশ্বরিয়ার সান্নিধ্য থেকে দূরে অভিষেক।  স্ত্রী-সন্তানকে নিয়ে জন্মদিনের কেকটা কাটা হলো তার। 

অভিষেক বিশেষ এই দিনে ঐশ্বরিয়াকে অনেক মিস করছেন।  বিয়ের পর থেকে প্রতিবারই এই দিনে বিশেষ আয়োজন থাকে বচ্চন পরিবারে।  স্ত্রী ঐশ্বর্য অভিষেককে চমকে দেন নানা আয়োজনে।  এবার সেটি হল না।

বিশেষ এই দিনে অভিষেককে শুভেচ্ছা জানিয়েছেন বাবা অমিতাভ বচ্চন।  ইনস্টাগ্রামে দুটি ছবির একটি কোলাজ পোস্ট করেছেন ‘বিগ-বি’। একটিতে দেখা যাচ্ছে– শিশু অভিষেককে হাত ধরে নিয়ে যাচ্ছেন তিনি। অন্যটিতে দেখা যাচ্ছে যুবক অভিষেক ঠিক একইভাবে হাত ধরে নিয়ে যাচ্ছেন বাবাকে। লিখেছেন– ‘একটা সময় আমি ওকে হাত ধরে পথ দেখিয়েছিলাম, ও এখন আমাকে হাত ধরে পথ দেখায়’।

অন্যদিকে অভিষেকের বোন শ্বেতা বচ্চন নন্দের মেয়ে নভ্য নভেলি মামার সঙ্গে একটি সেলফি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন।  অভিষেককে ‘সেরা পরিবার সদস্য’-বলে উইস করেছেন এই বিশেষ দিনে।

অভিষক ‘বব বিশ্বাস’-এর শুটিংয়ে কলকাতায়।  এ কারনে এবার আরাধ্যার কচি গলার ‘হ্যাপি বার্থ ডে’ গান মিস করছেন বলিউড অভিনেতা।  মেয়ে পৃথিবীর আলো দেখার পর থেকেই তাকে ঘিরে আবর্তিত অভিষেকের জীবন।

তার কথায়, ‘আরাধ্যাই আমাদের পৃথিবী।  ও খুবই ভালো মেয়ে।  ওকে এ রকম তৈরি করার কৃতিত্ব ঐশ্বর্যের।  ও মা হিসেবে দুর্দান্ত।’

শুধু ঐশ্বর্য নয়, আরাধ্যা আসার পরও তার জীবনে অনেক পরিবর্তন এসেছে বলে মনে করেন অভিষেক।  ‘বাবা হওয়ার পর জীবনের প্রতি আমার দৃষ্টিভঙ্গির অনেকটা পরিবর্তন হয়েছে।’

সূত্র : আনন্দবাজার।

LEAVE A REPLY