স্বাধীনদেশ টেলিভিশন

রাঙ্গুনিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় শিশু নিহত

রাঙ্গুনিয়ার গোচরা বাজার থেকে বাজার করে শিশু আশরাফুল হাছান আইমানকে দিয়ে বাড়িতে পাঠিয়েছিলেন বাবা আবদুল সোবহান। কিন্তু বাজার নিয়ে আইমানের আর বাড়ি ফেরা হলো না। তার আগেই মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দুনিয়া ছেড়েই চলে গেল শিশুটি।

বৃহস্পতিবার (৪ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কাপ্তাই সড়কের গোচরা বাজার এলাকায় এই সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহত আইমান রাঙ্গুনিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের তালুকদার বাড়ির আবদুল সোবহানের ছেলে। ৪ ভাই ও ১ বোনের মধ্যে সে তৃতীয়।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজন মো. সেকান্দর বলেন, ‘গোচরা বাজারের পাশেই রাঙ্গুনিয়া পৌরসভার ১নম্বর ওয়ার্ড লস্কর তালুকদার বাড়ি এলাকায় শিশু আইমানের বাড়ি। তার বাবার দেওয়া বাজার নিয়ে বাড়ি ফেরার পথে কাপ্তাই সড়কের গোচরা কালভার্ট এলাকায় এলে সড়ক পার হওয়ার সময় দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা মারে। এতে সে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে প্রথমে রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ও পরে চট্টগ্রাম মেডিকেলে নেওয়া হলে রাত সাড়ে ৯টার দিকে শিশুটির মৃত্যু হয়।

অন্যদিকে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরবাইকসহ দুই আরোহী সড়কের পাশ্ববর্তী গোচরা খালে গিয়ে পড়ে যায়। এতে এই দুইজনও গুরুতর আহত হয়। তারাও আশংকাজনক অবস্থায় বর্তমানে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।

রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসক মেজবাহ-উল ইসলাম বলেন, ‘শিশুটিকে রাত ৮টার দিকে হাসপাতালে আনা হয়েছিল। তখন তার বাম পা ভেঙে গিয়েছিল। এছাড়া সারা শরীরে আঘাতের চিহ্ন ছিল।’

রাঙ্গুনিয়া থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব মিল্কি জানান, ‘মোটরসাইকেলের ধাক্কায় শিশু নিহতের ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

আরো সংবাদ