স্বাধীনদেশ টেলিভিশন

মদুনাঘাট ব্যবসায়ী কল্যাণ সমিতির ত্রি বার্ষিক নির্বাচন সম্পর্ণ

ঐতিহ্যবাহী মদুনাঘাট ব্যবসায়ী কল্যাণ সমিতির ২০২১-২০২৩ ত্রি বার্ষিক নির্বাচন গত (৩ এপ্রিল) শনিবার অস্থায়ী কার্যালয়ে সম্পর্ণ হয়।

বহু উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে ভোটারগণ তাদের ভোট প্রয়োগ করেন বলে জানান স্বাধীদেশটিভির বিশেষ প্রতিনিধি।

নির্বাচনকে ঘিরে ছিল স্বরগরম।নির্বাচন পরিদর্শনে  এসেছিলেন চট্টগ্রাম হাটহাজারী থেকে নির্বাচিত সংসদ সদস্য ও সংসদের প্যানেল স্পিকার ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ। চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন শাহ্ ও কার্যকরী সদস্য ইউনুস গনি চৌধুরী, ১৩ নং দক্ষিণ মাদার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মজিদ, ১০নং মাদার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মন্জুর হোসেন চৌধুরী মাসুদ, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের চেয়ারম্যান এডভোকেট রিদুয়ান গনি।

নির্বাচন কমিশনার ও প্রিসাইডিং অফিসারের দায়িত্ব ছিলেন বিশিষ্ঠ সামাজিক, ব্যবসায়ীক ব্যক্তিত্ব মোহাম্মদ মহিউদ্দীন চৌধুরী।

নির্বাচনে সভাপতি পদে মোহাম্মদ জামাল উদ্দিন ২১৪ পেয়ে নির্বাচিত হন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ মুছা মিয়া ভোট পেয়েছেন ২১২। সাধারণ সম্পাদক পদ প্রার্থী আহাম্মদ নুর ২৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ বাবু ভোট পেয়েছেন ১৪৬ ভোট।

সংগঠনটির নব-নির্বাচিত কার্যকরী কমিটির পক্ষথেকে দেশবাসী সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তারা মনে করেন সকলের দোয়া ও সার্বিক সহযোগীতা থাকলে আগামীতে ইনশাল্লাহ এই কমিটি ব্যবসায়ী ও ক্রেতাদের সুযোগ-সুবিধা নিয়ে কাজ করে যাবেন।

নির্বাচিত কমিটির কার্যকরী পরিষদে যারা রয়েছেন।

(সভাপতি) মোহাম্মদ জামাল উদ্দিন, (সিনিয়র সহ সভাপতি)মোহাম্মদ আবদুল আজিজ,( সহ সভাপতি)  মোহাম্মদ নুরুল হুদা জনি।

(সাধারণ সম্পাদক) আহম্মদ নুর, (সহ সাধারণ সম্পাদক) মোহাম্মদ ইব্রাহীম , (সাংগঠনিক সম্পাদক) মোহাম্মদ সেলিম, (অর্থ সম্পাদক) মোহাম্মদ ফোরকান, (সহ অর্থ সম্পাদক) ফয়সাল নুর শিমুল, (প্রচার সম্পাদক)আবদুল নবী আনছুর,(দপ্তর সম্পাদক) মোহাম্মদ জাহেদুল ইসলাম, ( মানব কল্যাণ সম্পাদক) মোহাম্মদ ইকবাল বাবুল, (কার্যকরী সদস্য) মোহাম্মদ সেলিম, মোহাম্মদ মনির উদ্দিন, মোহাম্মদ আবদুর রহিম,মোহাম্মদ সোহেল,মোহাম্মদ ওমর ফারুক ও মিলন দেওয়ানজী।

আরো সংবাদ