স্বাধীনদেশ টেলিভিশন

প্রতিদিন ১২ ঘণ্টা ট্রেনিং করেন টাইগার

বলিউড অভিনেতা টাইগার শ্রফ। পর্দায় তার নাচ ও অ্যাকশন দৃশ্য দর্শকদের মুগ্ধ করে। এজন্য কঠোর পরিশ্রমও করেন এই অভিনেতা। প্রতিদিন ১২ ঘণ্টা ট্রেনিং করেন টাইগার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে টাইগারকে নিয়ে কথা বলেছেন তার ট্রেইনার রাজেন্দ্র ঢোলে। তিনি বলেন, ‘টাইগারের যদি শুটিং না থাকে তাহলে হয় তিনি ওয়েট লিফটিং অথবা কিক নয়তো জিমন্যাস্টিকস করেন। তিনি সাধারণত দিনে ১২ ঘণ্টা বিভিন্ন বিষয় যেমন: নাচ, কিক অথবা ওয়েট নিয়ে ট্রেনিং করেন। কিন্তু যখন শুটিং থাকে সেই সময় কোনো শারীরিক কসরত করা হয় না, শুধু শরীরের ওজনের ট্রেনিং করা হয়। তখন সম্পূর্ণ মনোযোগ ডায়েটের ওপর থাকে।’

নাচ, গান ও মিক্স মার্শাল আর্টের প্রতি টাইগারের ভালোবাসার বিষয়টি ভক্তদের অজানা নয়। প্রায়ই সামাজিক যোগাযোগমধ্যমে তার ট্রেনিংয়ের বিভিন্ন ভিডিও ভক্তদের জন্য শেয়ার করেন তিনি।

বর্তমানে ‘হিরোপান্তি টু’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত টাইগার। সিনেমাটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। এই সিনেমা পরিচালনা করছেন আহমেদ খান। টাইগারের ‘বাঘি টু’ ও ‘বাঘি থ্রি’ সিনেমা পরিচালনা করেছেন তিনি। এছাড়া এই সিনেমার মাধ্যমে আবারো পর্দায় হাজির হচ্ছেন টাইগার ও তারা সুতারিয়া। এর আগে ‘স্টুডেন্ট অব দি ইয়ার টু’ সিনেমায় অভিনয় করেন এই জুটি।

‘হিরোপান্তি টু’ ছাড়াও ‘বাঘি-ফোর’, ‘গণপথ’ সিনেমায় দেখা যাবে টাইগারকে। এছাড়া হলিউডের ‘র‌্যাম্বো’ সিনেমার হিন্দি রিমেকে অভিনয় করবেন তিনি।

আরো সংবাদ