স্বাধীনদেশ টেলিভিশন

চট্টগ্রামে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন

চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানার সাগরিকা রোডে ছোট সৎ ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই মো. কাউছার (৪৭) খুন হয়েছেন। জায়গা নিয়ে বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাতে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার।

তিনি বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে পাহাড়তলী এলাকা থেকে ছুরিকাঘাতে আহত অবস্থায় কাউছার নামে একজনকে হাসপাতালে আনা হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা গেছে, পারিবারিক জায়গা নিয়ে কাউসারের সঙ্গে ছোট সৎ ভাই সাজ্জাদ ও সৈকতের বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার রাতেও এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সৎ ভাই সাজ্জাদ ও সৈকত কাউছারের গলায় ছুরিকাঘাত করে। পরে স্বজনরা উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাম হোসেন জানান, হত্যাকাণ্ডের পরপরই ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনার জন্য অভিযান শুরু করেছে পুলিশ।

আরো সংবাদ