বাংলাদেশী লেডিস ইন ইউএই দ্বিতীয় বর্ষপূতি

0
75

নারীদের সম্মিলিত প্রচেষ্টায় মহিলাদের প্রতিভা বিকাশ ও নারী উদ্যোক্তা তৈরি সহ নতুন প্রজন্মর কাছে দেশের ঐতিহ্য,সংস্কৃতি’তে কাজ করে যাচ্ছে বলে জানালেন বাংলাদেশ লেডিস গ্রূপ ইন ইউএই এডমিন লিজা হোসাইন। বাংলাদেশ লেডিস গ্রূপ ইন ইউএই এর উদ্যাগে সংগঠনের দ্বিতীয় বর্ষপূতি উদযাপন ও বার্ষিক মিলন মেলা ২০২১ উৎযাপনের প্রধান অতিথির বক্তব্যে তিনি এই তথ্য জানান।

গত শুক্রবার আল আইন প্রদেশে’র জিমি টপ হোটেল’র আয়োজিত অনুষ্ঠানে তিনি আরো বলেন নারীরা চাইলে প্রবাসে সুসংগঠিত ভাবে পরিবার ও কমিউনিটি তে যথেষ্ট ভূমিকা রাখতে পারে। মডারেটর সাদিয়া আবছারের সভাপতিত্বে ও রাশি পারভীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশী লেডিস ইন ইউএই এডমিন লাবন্য আদিল,মডারেটর সালমা মেরি, মডারেটর পারভীন জলি,গ্রুপ এক্সপার্ট শাহানা পারভীন,গ্রুপ এক্সপার্ট জাহিদা জাবিন,গ্রুপ এক্সপার্ট এন জে নিশু, গ্রুপ এক্সপার্ট মায়মুনা মিশু,মুনতাহিনা, সালমা ডলি সহ আরো অনেক। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলোয়াত ও তর্জমা করা হয়।পরে জাতীয় সংগীত এবং বর্ণিল কেক কেটে মিলনমেলার শুভ উদ্বোধন করা হয়।অনুষ্ঠানে প্রজেক্টরের মাধ্যমে সংগঠনের এডমিন,মডারেটর প্যানেলের গল্প কথা প্রদর্শন করাহয়।
এতে মালাবার গোল্ড এন্ড ডায়মন্ড এর সৌজন্যে আকর্ষনীয় রাফেল ড্র ও বিজয়ীদের মাঝে প্রথম জাহিদ জাবিন,দ্বিতীয় ফারজানা দীপা ও তৃতীয় সাথী পুরস্কার বিতরণ করা হয়। শেষে বাচ্চাদের চিত্রাঙ্কন প্রতিযোগীতা,মহিলাদের পিলো পাসিং,কবিতা আবৃতি,ছোটদের নৃত্য,গান পরিবেশন শেষে অনুষ্ঠানে অংশ গ্রহণকারী সকলের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়। অনুষ্টানে অংশনিতে
সংযুক্ত আরব আমিরাতের বিভিন্ন অঞ্চল থেকে মহিলারা স্বপরিবারে উপস্থিতি হয়েছিলেন।এই সময় আগতরা বলেন করোনাকালীন সময়ে সংগঠনের সদস্যদের সামাজিক দুরুত্ব থাকলেও আস্তে আস্তে আমরা একত্রিত হবার চেষ্টা করছি।

LEAVE A REPLY