স্বাধীনদেশ টেলিভিশন

বঙ্গবন্ধু’র জন্মশতবর্ষিকী উৎযাপন করলো ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশন আমিরাত

বাংলাদেশের সঠিক ইতিহাস, সাহিত্য, সংস্কৃতি ও বঙ্গবন্ধুর আদর্শকে প্রসারিত করতে বিশ্বের ২৭ টি দেশে আন্তর্জাতিকভাবে কাজ করে যাচ্ছেন ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে সংগঠনটি “মননে মুজিব”শীর্ষক  আলোচনা সভা গতকাল বুধবার (৩১ মার্চ) দুবাই এর মুবিং পিক হোটেলে করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠানটি আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবু নির্মল চন্দ্র গুহ এবং অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইয়ুথ-বাংলা কালচারাল ফাউন্ডেশন আমিরাত শাখার প্রেসিডেন্ট মিসেস ইয়াসমিন কালাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আল আইন বঙ্গবন্ধু পরিষদের প্রধান উপদেষ্টা, সাবেক ছাত্রনেতা ফরিদ আহমেদ সিআইপি, আজমান বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও সাবেক ছাত্রনেতা মোহাম্মদ সেলিম উদ্দিন চৌধুরী।

অনুষ্ঠানে বঙ্গবন্ধুর উপর একটি বিশেষ উপস্থাপনা পরিবেশন করেন সংযুক্ত আরব আমিরাতের হুআওয়েই মোবাইল সার্ভিসের চিফ এক্সপেরিয়েন্স অফিসার শাহরিয়ার পাভেল।

ইয়ুথ বাংলা কালচারাল ফোরাম আমিরাত শাখার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আহমেদ ইখতিয়ার পাভেলের সঞ্চালনায় অনুষ্ঠানটি উপভোগ্য হয়ে ওঠে এবং এতে সংগঠনের সদস্যরা ছাড়াও আমিরাতে বাংলাদেশ কমিউনিটির গণ্যমান্য সদস্যরা দূরদূরান্ত থেকে এসে উপস্থিত হন।

এতে আরো বক্তব্য রাখেন দুবাই বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আবুল কাশেম, দুবাই ইলেকট্রিসিটি এবং ওয়াটার অথরিটির সিনিয়র ইঞ্জিনিয়ার ফজলে হাসান, দুবাইয়ের বিখ্যাত ক্যামেলিসিয়াস ফার্মের সিনিয়র ভেটেরিনারি ডক্টর অংশুমান দাশগুপ্ত সহ প্রমুখ।

আরো সংবাদ