স্বাধীনদেশ টেলিভিশন

কেবিএন রেস্টুরেন্টের চতুর্থ শাখার উদ্বোধন

করোনা মহামারীর সময় এই আমিরাতে বাংলাদেশীরা রেস্টুরেন্ট ব্যবসায় এগিয়ে এসেছেন এবং এই ব্যবসায় তারা সফল হচ্ছেন বলে জানিয়েছেন কন্স্যাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান।

দুবাইয়ের নাইফ পুলিশ স্টেশনের বিপরীতে ও বারী মসজিদ সংলগ্ন বাংলা চ্যানেল নামে পরিচিত এলাকায় স্বনামধন্য অভিজাত কেবিএন রেস্টুরেন্টের চতুর্থ নম্বর শাখা শুক্রবার (১৮ জুন) রাত ৮টায় শুভ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

দুবাইয়ে এর ব্যস্ততম এলাকায় বিপুল সংখ্যক প্রবাসীদের উপস্থিতে ফিতা কেটে প্রতিষ্ঠানটি উদ্বোধন করেন দুবাইয়ে নিযুক্ত বাংলাদেশ কনস্যুলেটের কনস্যাল জেনারেল ইসবাল হোসেন খান।

এসময় বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ম্যানেজিং ডাইরেক্টর, ফিউচার হোম রিয়াল স্টেটের চেয়ারম্যান ও বাংলাদেশ বিজনেজ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আলহাজ ইয়াকুব সৈনিক, আমিরাতের সিনিয়র সাংবাদিক বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মাহাবুব হাসান হৃদয় এর পরিচালনায় এই সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মো. জাহাঙ্গীর হোসেন, মো. সেলিম।

এতে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি নেতা আরশাদ হোসেন হিরু, আবির বাংলাদেশ বিজনেজ এসোসিয়েশনের সভাপতি কাজী জুলফিকার ওসমান, এতে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মো. জাকির হোসেন, হাবিবুর রহমান, নাছিম উদ্দিন আকাশ, একুশে টিভির আমিরাত প্রতিনিধি সাইফুল ইসলাম তালুকদার, এস এ টিভির আমিরাত প্রতিনিধি সিরাজুল হক, বাংলা টিভির আমিরাত প্রতিনিধি ফয়সাল সিদ্দিক ববি, স্বাধীনদেশটিভির স্পেশাল রিপোর্টার মো. মাঈনুল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী মো.দিদারসহ আরো অনেকে।

আরো সংবাদ