স্বাধীনদেশ টেলিভিশন

শারজাহ আওয়ামী যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শেখ নুরুল ইসলাম রাশেদ, শারজাহ প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী যুবলীগ ইউএই  শারজাহ্ কর্তৃক ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল শারজাহ যুবলীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনাম এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন শারজাহ আওয়ামী যুবলীগের সহ-সভাপতি আমি মো. নাছির উদ্দিন, পিতা মুজিব আদর্শের ধারক বাহক বন্ধুবর আবু বক্কর আলী, সহ-সভাপতি আবু বক্কর তাজু, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম রাশেদ, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম, শারজাহ সানাইয়া যুবলীগের আহবায়ক নাছির চৌধুরী, শারজাহ যুবলীগের সহ-সাংগঠনিক সম্পাদক  ইসমাঈল খান রুবেল, ক্রীড়া সম্পাদক মো. হায়দার, সহ-দফতর সম্পাদক মোজাম্মেল, অর্থ সম্পাদক মোহাম্মদ আইয়ুব, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ ছোটন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আলোচনা শেষে দোয়া মাহফিল পরিচালনা করেন মৌলানা মো. ইলিয়াস। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘায়ু ও সংযুক্ত আরব আমিরাত সরকার এর সকলের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা এবং প্রবাসে ও দেশের সকলের করোনা পরিস্থিতি থেকে উত্তরণের জন্য দোয়া করা হয়।

আরো সংবাদ