স্বাধীনদেশ টেলিভিশন

আবুধাবি আইসিএ অনুমতি আবেদন কি ভাবে করবেন

আমিরাতে’র আইসিএ অনুমতি :  আপনি কীভাবে আবেদন করতে পারেন তা এখানে আইসিএ, প্রবেশের অনুমতি, কোভিড -১৯, করোনাভাইরাস, আবুধাবি বিমানবন্দর ফেডারেল কর্তৃপক্ষ গ্রাহকদের বৈধ ও সঠিক তথ্য সরবরাহ করার সময় সাবধান হওয়ার জন্য বলেছেন।

সোমবার ফেডারেল অথরিটি ফর আইডেন্টিটি অ্যান্ড সিটিজেনশিপ (আইসিএ) জনগণের জন্য সংযুক্ত আরব আমিরাত প্রবেশের অনুমতির জন্য আবেদন করা সহজ করেছে। যারা ফিরে আসতে চান তারা এখন অফিসিয়াল ওয়েবসাইট  http://ica.gov.ae  বা স্মার্টফোন অ্যাপ্লিকেশন আইসিএ সংযুক্ত আরব আমিরাতের ই চ্যানেলগুলি দেখে অনুমতিটির জন্য আবেদন করতে পারবেন।

একজন ব্যবহারকারীকে প্রথমে নিবন্ধন করতে হবে এবং একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে, সংযুক্ত আরব আমিরাত পাস, আবেদন জমা দিতে, ফি প্রদান করতে এবং সহজ পদক্ষেপে ইমেইলের মাধ্যমে প্রবেশের অনুমতি গ্রহণ করতে হবে। ফেডারেল কর্তৃপক্ষ গ্রাহকদের বৈধ ও সঠিক তথ্য সরবরাহ করার সময় সাবধান হওয়ার জন্য বলেছে।

“দয়া করে নবীকরণ বা প্রতিস্থাপনের জন্য আবেদন করার সময় আপনার আইডি নম্বর এবং মেয়াদোত্তীকরণের তারিখটি সঠিকভাবে প্রবেশ করেছেন কিনা তা নিশ্চিত করুন ডিজিটাল অ্যাপ্লিকেশন ফর্মটিতে আপনি যে ডেটা প্রবেশ করেছেন তা আবেদনের প্রক্রিয়াকরণে বিলম্ব এড়ানোর জন্য ফি প্রদানের আগে সঠিক কিনা তা নিশ্চিত করুন,” কর্তৃপক্ষ জানিয়েছে অফিসিয়াল হ্যান্ডেল এ এর ​​টুইট।

কর্তৃপক্ষ উল্লেখ করেছে যে সঠিক ডেটা সেট সময়সীমার মধ্যে অ্যাপ্লিকেশনগুলির দ্রুত প্রক্রিয়াকরণ নিশ্চিত করবে।”ফোন নম্বর, ইমেল ঠিকানা এবং বিতরণ পদ্ধতির মতো ডেটা ডিজিটাল অ্যাপ্লিকেশন ফর্মটিতে সঠিকভাবে প্রবেশ করা হয়েছে তা নিশ্চিত করুন  entered  প্রবেশ করা ডেটা আইসিএ দ্বারা পর্যালোচনা করা হবে এবং বৈধ হবে”

আরো সংবাদ