আমিরাতের কন্সাল জেনারেলের সাথে ইয়ুথ বাংলা কালচারাল ফোরাম নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

0
235

নব গঠিত ইয়ুথ বাংলা কালচারাল  ফোরাম এর আমিরাত শাখা কমিটির কয়েকজন প্রতিনিধি  দুবাই ও উত্তর আমিরাতের কন্সাল জেনারেলের  সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন।

নতুন কমিটির সংবাদ, সদস্যদের পরিচয় ও পরবর্তী কার্যক্রম  বিষয়ে অবহিত করতে ইয়ুথ বাংলা কালচারাল ফোরাম আমিরাত শাখার প্রেসিডেন্ট বরেন্য রবীন্দ্র সঙ্গীতশিল্পী মিসেস  ইয়াসমিন ইসলাম মেরুনা  এর নেতৃত্বে  সিনিয়র  ভাইস প্রেসিডেন্ট আলমা আকবর, আহমেদ ইখতিয়ার পাভেল ও সাধারণ সম্পাদক  সাদরউদ্দিন জামাল দুবাই  কন্স্যুলেট এ যান এবং  কন্সাল  জেনারেল  এর হাতে প্রতিষ্ঠানের প্রোফাইল বুক তুলে দেন।  এ সময় ডেপুটি কন্সাল জেনারেল মো শাহেদুল ইসলাম ও উপস্থিত ছিলেন।

কন্সাল জেনারেল  ইয়ুথ বাংলা কালচারাল ফোরামের বিগত দিনের প্রোগ্রাম এর মানের উচ্চ প্রশংসা করেন এবং মনোযোগ সহকারে  সময় নিয়ে প্রতিষ্ঠানের নতুন কমিটি ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে জানতে চান।

তিনি নতুন কমিটির সকল সদস্যদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।  কন্স্যুলেট এর আগামী অনুষ্ঠান গুলোতে ইয়ুথ বাংলা কালচারাল  ফোরামের  আমিরাত শাখার  সরব উপস্থিতি কামনা করেন।

কমিটির সদস্যরা পরবর্তীতে কমার্সিয়াল কাউন্সিলর, ফার্স্ট সেক্রেটারি  ফর এজুকেশন, কালচার এন্ড ট্যুরিজম এবং হেড অফ লেবার ওয়েল্ফেয়ার ওইং এর সঙ্গেও দেখা করেন এবং সাংস্কৃতিক  বিভিন্ন বিষয়ে   মতবিনিময় করেন।

LEAVE A REPLY